Breaking News

জয়দেব কেন্দুলীর ওয়েলকাম গেটের অবস্থা করুণ

 

মোহাম্মদ ফিরোজ, বীরভূমঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-এর অনুপ্রেরণায় জয়দেব কেন্দুলীর ওয়েলকাম গেট তৈরি হয়েছিল ২০১৭ সালে। জয়দেব কেন্দুলী হতে খাগড়া  রোডের উপর সিঙ্গেপুকুরের সন্নিকট এই ওয়েলকাম গেটটি তৈরি করা হয়। বর্তমানে  গেটটির অবস্থা খুবই করুণ। গেটের মধ্যে টেরাকোটার কাজ করা ছিল খুব নিম্নমানের সিমেন্ট দিয়ে। তাই এখনি খসে পড়তে শুরু করেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, গেটের উপরের সৌন্দর্যায়নে যে টালি ব্যবহৃত হয় সেই টালি উপর থেকে খসে পড়ছে রাস্তার ওপর। ফলে যে কোনো সময় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। এখন এই ওয়েলকাম গেট যেন যাত্রী সাধারনের আতঙ্কের কারন হয়ে দাঁড়াচ্ছে। কিন্তু, এ বিষয়ে হেলদোল নেই প্রশাসনের। চোখের সামনে ছেড়ে ছেড়ে পড়ছে টেরাকোটা টালিগুলি। 

জয়দেব কেন্দুলী একটি হিন্দু ধর্মের পবিত্র তীর্থস্থান তার ওয়েলকাম গেটের অবস্থা এরকম? ভাবতেই পারা যায় না? রাজ্যের মুখ্যমন্ত্রী এই জয়দেব কেন্দুলীকে নিয়ে অনেক ভেবেছেন অনেক কিছু করার প্রতিশ্রুতিও দিয়েছেন। কিন্তু পাঁচ বছরের মাথায় ওয়েলকাম গেট ছেড়ে ছেড়ে পড়ছে। সাধারণ মানুষের আর্জি জেলা প্রশাসন কিছু একটা ব্যবস্থা নিক। না হলে যে কোনো সময়ে বড় দুর্ঘটনা ঘটতে পারে।

About Burdwan Today

Check Also

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ৩ বিজেপি নেতা

টুডে নিউজ সার্ভিসঃ লোকসভা ভোটের আগে আবার বিজেপির বিরুদ্ধে অভিযোগ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-র জেলায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *