Breaking News

অবৈধভাবে পুকুর ভরাট ও নির্মাণ রুখতে কঠোর ব্যবস্থা নিতে চলেছে বর্ধমান পৌরসভা

   

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ পৌরসভার বিভিন্ন এলাকায় রয়েছে বহু পুকুর। যেগুলি অবৈধভাবে ভরাট করে নির্মাণ করার অভিযোগ উঠছিল বহুদিন ধরে। বর্ধমান পৌরসভা বারবার এই অবৈধ ভাবে পুকুর ভরাটে তৎপর হয়েছে। সেই মর্মেই শুক্রবার বর্ধমান পৌরসভার উদ্যোগে জেলাশাসকের অফিসে সভাকক্ষে এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। যার মূল বিষয় অবৈধভাবে পুকুর ভরাট করে নির্মাণ করলে কঠোর থেকে কঠোরতম শাস্তি দেওয়া হবে। 

এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন জেলাশাসক প্রিয়াংকা সিংলা, পুলিশ সুপার কামনাশীষ সেন, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার, ডিএসপি ট্রাফিক রাকেশ চৌধুরী, বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী সহ বর্ধমান পৌরসভার এমসিআইসি এবং কাউন্সিলররা। 

এদিনের বিষয়ে বিধায়ক খোকন দাস বলেন, শহর জুড়ে বিভিন্ন জায়গায় অবৈধ ভাবে পুকুর ভরাটের অভিযোগ আসছে। পৌরসভার তরফ থেকে চেষ্টা করা হচ্ছে যাতে অবৈধভাবে পুকুর ভরাট না হয়। এই বিষয় নিয়ে আজ জেলাশাসকের সভাকক্ষে এক বিশেষ বৈঠক অনুষ্ঠিত হলো। বর্ধমান পৌরসভায় অবৈধভাবে পুকুর ভরাট করা নিয়ে প্রায় ৪০ টি অভিযোগ জমা পড়েছে। এরপর থেকে অবৈধভাবে পুকুর ভরাট করা হলে বর্ধমান পৌরসভার তরফ থেকে কঠোরতম শাস্তির ব্যবস্থা করা হয়েছে। এই বৈঠকে পুকুর মালিকদের ডাকা হয়েছে তাদেরকেও এবিষয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার বলেন, বর্ষার আগে জল নিকাশি ব্যবস্থা নিয়ে বর্ধমান পৌরসভার যথেষ্ট তৎপর। এছাড়াও আজকের এই বৈঠকে আলোচনা হলো অবৈধভাবে পুকুর ভরাট করা যাবে না। আপনারা সকলে জানেন সাধারণ মানুষ জমির মূল্য বৃদ্ধির জন্য অবৈধভাবে পুকুর ভরাট করে সেখানে অবৈধভাবে নির্মাণ করে ফেলছেন। সেই পুকুর ভরাট এবং অবৈধ নির্মাণের তৎপর বর্ধমান পৌরসভা। 

About Burdwan Today

Check Also

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ৩ বিজেপি নেতা

টুডে নিউজ সার্ভিসঃ লোকসভা ভোটের আগে আবার বিজেপির বিরুদ্ধে অভিযোগ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-র জেলায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *