Breaking News

নিখোঁজ শিশুর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

পাপু লোহার, অন্ডালঃ রবিবার সকালে বাড়ির অদূরে উদ্ধার হলো নিখোঁজ শিশুর ক্ষতবিক্ষত মৃতদেহ। ঘটনাটি কাজোড়ার মাধবপুর কোলিয়ারী এলাকার। স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বেলা তিনটে নাগাদ বন্ধুদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায় সৌরভ বাউরি (৭) নামে এক শিশু। খেলা শেষে তার বন্ধুরা বাড়ি ফিরে এলেও সৌরভ বাড়ি ফেরেনি। সারা রাত খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পাওয়ায় পর দিন বৃহস্পতিবার অন্ডাল থানায় নিখোঁজ ডাইরি করে তার পরিবারের লোকেরা। 

শিশুটিকে খুঁজতে পুলিশ গড়িমসি করার অভিযোগে শুক্রবার নিখোঁজ শিশুর পরিবার ও আত্মীয় স্বজনরা অন্ডাল থানায় তুমুল বিক্ষোভ দেখায়।

 রবিবার সকালে ঐ নিখোঁজ শিশুর বাড়ি থেকে ৬০ থেকে ৭০ মিটার দূরে একটা জঙ্গল থেকে নিখোঁজ সৌরভের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। স্থানীয়রা দেহটি পড়ে থাকতে দেখে অন্ডাল থানায় খবর দেয়। পুলিশ দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘিরে এলাকায় নেমেছে শোকের ছায়া। 

স্থানীয়দের ধারণা শিশুটিকে নিশংসভাবে খুন করা হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে খুনের কারণ ও খুনিদের গ্রেফতার করা না হলে ফের থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানো হবে বলে হুঁশিয়ারি দেয় স্থানীয়রা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে অন্ডাল থানার পুলিশ এবং তদন্তের স্বার্থে আনা হয়েছে পুলিশ কুকুর।

About Burdwan Today

Check Also

বর্ধমানে বিদ্যুৎপৃষ্ট হয়ে বাবা ও ছেলের মৃত্যু

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল বাবা ও ছেলের। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *