Breaking News

গানের সুরে সুরে বাঁকুড়ায় এসে প্রধানমন্ত্রীকে কটাক্ষ তৃণমূল যুবনেত্রীর

 

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ পঞ্চায়েত ভোটের পূর্বে দলীয় কর্মী সমর্থকদের মনোবলকে চাঙ্গা করতে বাঁকুড়া জেলার পাত্রসায়ের ব্লকের বালসি ফুটবল ময়দানে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে একটি জনসভার আয়োজন করা হয়। এই জনসভায় মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী সায়নী ঘোষ এছাড়া উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অলোক মুখার্জি,সুজাতা মন্ডল, সোমনাথ মুখার্জী, সুব্রত দত্ত সহ একাধিক জেলা নেতৃত্ব। এই জনসভাতে খোলা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে সায়নী ঘোষের গলায় শোনা গেল সন্ধ্যা মুখোপাধ্যায়ের সেই কালজয়ী বাংলা গান ‘ওগো তুমি যে আমার’ এই গানের মাধ্যমে তিনি বলেন মোদি বাংলায় এসে ভোটের আগে জনগনের কানে কানে এই গানটি গেয়েছিলেন আর ভোট মিটে যেতে বিখ্যাত বাংলা ব্যান্ড ‘ভূমির’ সেই বিখ্যাত গান ‘তোমার দেখা নাই’ এর প্রসঙ্গ তুলেও কটাক্ষ করেন। 

তিনি এও বলেন যোগীরাজ্য উত্তরপ্রদেশ ধর্ষণের রাজধানী হয়ে দাঁড়িয়েছে নারী সুরক্ষা সেখানে নেই বললেই চলে। শুধু তাই নয় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কেও ‘ডোন্ট টাচ মাই বডি’র প্রসঙ্গ তুলেও কটাক্ষ করেন। 

পরে কুন্তল ঘোষ প্রসঙ্গে সাংবাদিকদের করা প্রশ্নের উত্তরে জানান, ‘যেভাবে পার্থ চ্যাটার্জীর বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেওয়া হচ্ছে সেরকম কুন্তল ঘোষের বিরুদ্ধেও নেওয়া হবে, আর তিনি যুবনেত্রী হয়েছেন ২০২১ সালে কুন্তল ঘোষের ঘটনা ২০১৬-১৭তে। 

এদিনের এই জনসভায় তৃণমূল নেত্রীকে দেখতে কার্যত জনপ্লাবন তৈরি হয়। পঞ্চায়েত ভোটের পূর্বে এই ধরনের সভা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। 

About Burdwan Today

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *