Breaking News

বাঁকুড়ার নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ বাঁকুড়ার ইন্দাস ব্লকের আকুই-১ অঞ্চলে আকুই গ্রাম বিশ্বকর্মা পূজার দিনে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়, খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইন্দাস থানার পুলিশ। আকুই-১ অঞ্চলের আকুই গ্রামে দোলকালী তলা পাশ দিয়ে বয়ে চলা দেবখালে মৃতদেহটি ভাসতে দেখা যায়। স্থানীয় মানুষরা দেহটি দেখে ইন্দাস থানা পুলিশকে খবর দেয়। পুলিশ সূত্রে জানা গেছে যে, মৃত ব্যক্তির নাম রাবণ সরেন (৫০), পিতা হরিদাস সরেন বাড়ি আকুই গ্রামে আকুই হসপিটাল মোড়ের বাগানীপাড়ায়।

এক প্রত্যক্ষদর্শী সোনাতা পন্ডিত নামে বলেন যে, তার বাড়ির সামনে দেব খালের উপর দেহটি ভাসতে দেখে তার ছোট ছেলে। তখন তিনি স্থানীয় বাসিন্দাদের খবর দেয় ও স্থানীয় সিভিকদের খবর দেয়।  খবর পেয়ে সিভিকরা ছুটে আসে এবং তার সাথে সাথে আকুই আউট পোস্টে পুলিশও আছে এবং ওই মৃত ব্যক্তির পরিবারের সাথে যোগাযোগ করে। রাবণ সরেন মৃত ব্যক্তির ছেলে রাজা সরেন বলেন যে কাল রাত থেকে তার বাবা বাড়ি আসেনি। আমরা খোঁজাখুঁজি করছি কোথাও সন্ধান মেলেনি। তার বন্ধু ফোন করে বলে যে তোর বাবা আকুই দোলকালীতলায় দেবখালের জলে ভাসছে। ইন্দাস থানার পুলিশ ও আকুই আউট পোস্ট অফিস যৌথ উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগিতায় ওই মৃত ব্যক্তিকে দেবখালের জল থেকে উদ্ধার করে এবং দেহটিকে ইন্দাস ব্লক হাসপাতালে নিয়ে যায়। সেখানের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। 

About Burdwan Today

Check Also

শত্রুঘ্ন সিনহার সমর্থনে বারাবনীতে অভিনেত্রী কৌশানি মুখার্জীর রোড শো

টুডে নিউজ সার্ভিস, আসানসোলঃ আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে টলিউডের খ্যাতনামা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *