Breaking News

কেশিয়াকোল শুট আউট কান্ডে গ্রেফতার ১

 

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ বাঁকুড়া শহর লাগোয়া কেশিয়াকোল এলাকায় শুট আউট কান্ডে ঘটনার ১০ দিন পর গ্রেফতার হল প্রতাপ দাস নামের এক দুস্কৃতি। আসানসোল দুর্গাপুর কমিশনারেটের সহায়তায় গতকাল আসানসোল থেকে এই দুস্কৃতিকে গ্রেফতার করে বাঁকুড়া পুলিশ। দশ দিন পর এক দুস্কৃতি গ্রেফতার হলেও দ্বিতীয় দুস্কৃতি এখনও অধরা। শুট আউটের মোটিভ নিয়ে এখনো ধন্দে বাঁকুড়া পুলিশ। 

গত ৫ সেপ্টেম্বর জামিন পেয়ে বাঁকুড়া সংশোধনাগার থেকে অন্য পাঁচ জনের সাথে পুর্ব বর্ধমানের কাটোয়ায় নিজের বাড়িতে ফিরছিল সাদ্দাম শেখ। বাঁকুড়া শহর লাগোয়া কেশিয়াকোল এলাকায় গাড়ি পৌঁছাতেই পিছন থেকে একটি বাইকে দুজন দুস্কৃতি এসে সাদ্দাম শেখের গাড়ি লক্ষ করে গুলিবৃষ্টি করতে থাকে। ঘটনায় সাদ্দাম শেখ পালিয়ে গেলেও গাড়িতে থাকা তিনজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। ঘটনাস্থল থেকে নিজেদের বাইক নিয়ে পালিয়ে যায় দুই দুস্কৃতি। দুস্কৃতিদের ধরতে পুলিশ শহর জুড়ে নাকা চালু করায় বাঁকুড়া শহরের কেরানীবাঁধ এলাকায় বাইকটি ছেড়ে পাবলিক বাসে চেপে চম্পট দেয় দুই দুস্কৃতি। পরে বাইকটি উদ্ধার করে পুলিশ। ঘটনার দশ দিন পর গতকাল বিশেষ সূত্রে খবর পেয়ে আসানসোল থেকে প্রতাপ দাসকে গ্রেফতার করে বাঁকুড়া পুলিশ। ধৃত প্রতাপ দাসকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে ঘটনার দিন বাইক চালাচ্ছিল ওই প্রতাপ দাস। ঘটনার দিন প্রতাপ দাস নিজে গুলি না চালালেও তার কাছেও আগ্নেয়াস্ত্র ছিল বলে জানতে পেরেছে পুলিশ। পুলিশ জেনেছে ক্লাস এইট পর্যন্ত পড়াশোনা করা প্রতাপ দাস পশ্চিম বর্ধমানের  জামুড়িয়ার বাসিন্দা। কিন্তু সম্প্রতি আসানসোল হাসপাতালের কাছাকাছি এলাকায় বাস করত প্রতাপ। প্রতাপকে জিজ্ঞাসাবাদ করে দ্বিতীয় দুস্কৃতির খোঁজ চালাচ্ছে পুলিশ। এর পাশাপাশি গোটা ঘটনার মোটিভ জানার চেষ্টা চালানো হচ্ছে। 

About Burdwan Today

Check Also

শত্রুঘ্ন সিনহার সমর্থনে বারাবনীতে অভিনেত্রী কৌশানি মুখার্জীর রোড শো

টুডে নিউজ সার্ভিস, আসানসোলঃ আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে টলিউডের খ্যাতনামা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *