Breaking News

লিভা মিস ডিভা ২০২১ অনুষ্ঠিত হতে চলেছে ডিজিটালি

,district,politics ,west bengal, life style,crime,health,fashion,sport,national,inter national ,news ,veiws, ,How to Get Traffic to Your Website,Free Unlimited Organic Traffic, Increase Website Traffic, burdwantoday,burdwan today, burdwan,kaushik,kaushik chakraborty,pib,PIB,

টুডে নিউজ সার্ভিসঃ   লিভা মিস ডিভা‘- র নবম পর্বের ঘোষণা করল মিস ডিভা। অতিমারির এই সময়ে যেখানে সবকিছু স্বাভাবিক হওয়ার আশায় রয়েছি আমরা, সেখানে ম্যাক্স-টকা-টক-এর সঙ্গে যৌথ উদ্যোগে অনলাইন মিস ডিভা সম্পন্ন হচ্ছে ২০২১-এও, যা অবশ্যই অত্যন্ত খুশির খবর। এখানে উল্লেখ্য, ২০২০-র মিস ডিভা ভারতের অ্যাডলাইন ক্যাসেলিনো, বিশ্বের দরবারে ভারতের সৌন্দর্য প্রতিযোগীদের ধারাবাহিকতা বজায় রেখে তৃতীয় রানার-আপ হয়েছেন।



২০১৩ থেকে যাত্রা শুরু করে মিস ডিভা প্রচুর ভারতীয় মহিলাকে সৌন্দর্যের এই প্রতিযোগিতায় স্থান দিয়ে সুনাম অর্জন করতে সাহায্য করেছে। তাছাড়াও এই প্ল্যাটফর্ম থেকেই প্রতিযোগীদের, ভারতকে বিশ্বের দরবারে উপস্থিত করার এক সুবর্ণ সুযোগ করে দিয়েছে। এই সংস্থা সৌন্দর্য প্রতিযোগিতার ক্ষেত্রে ট্রান্সউওমেনদের আনার পরিকল্পনা করেছে, যা সম্ভব হলে ইতিহাস সৃষ্টি হবে। তাছাড়াও উচ্চতা নিয়েও নতুন সিদ্ধান্ত নিয়েছে মিস ডিভা। এবারে উচ্চতার মাপকাঠি রাখা হয়েছে ৫’৪”।

লিভা একটি স্বনামধন্য ফ্যাব্রিক ব্র্যান্ড যা মহিলাদের প্রোমোট করে, তার সঙ্গে ম্যাক্স-টকা-টক প্রতিযোগীদের গেটওয়ে হিসেবে কাজ করছে। যুব সম্প্রদায়ের কাছে খুব বিখ্যাত চ্যানেল এমটিভি, অনুষ্ঠানটির গ্র্যান্ড ফিনালে অন-এয়ার করবে। কাজেই এই সবের সমন্বয়ে যে ২০২১-র ‘লিভা মিস ডিভা’ আবারও কোনও শিখরে পৌঁছতে চলেছে, সে বিষয়ে সন্দেহ নেই।

অ্যাডলাইন ক্যাসেলিনো, মিস ইউনিভার্স ২০২০- ৩য় রানার আপ জানাচ্ছেন, এই প্রতিযোগিতা তাঁর জীবন বদলে দিয়েছে। তিনি জানাচ্ছেন, “আমার মুকুট পড়ার মুহূর্তটি ছিল যথেষ্ট আবেগমথিত। আমি এবারের মিস ডিভা ইউনিভার্সকে এই মুকুট স্থানান্তর করে দেব। এবারের অবিশ্বাস্য রকমের চ্যালেঞ্জিং প্রতিযোগী বাছাইয়ের অংশীদার হতে পেরে আমার যথেষ্ট এক্সাইটেড লাগছে। আমি ২০২১ লিভ মিস ডিভার প্রতিযোগীদের জানাতে চাই, হার-জিৎ যাই হোক, এবারের প্রতিযোগিতা ব্যাপারটাই অসাধারন হতে চলেছে”।



পাল্প এন্ড ফাইবার বিজনেস, আদিত্য বিড়লা গ্রূপ-এর চিফ মার্কেটিং অফিসার রজনীকান্ত সবনভিস জানাচ্ছেন, “আমরা এবারে দ্বিতীয়বার মিস ডিভা-র সঙ্গে যৌথ ভাবে কাজ করতে পেরে অভিভূত। লিভা মহিলাদের কুসংস্কারমুক্ত এবং নিজের পছন্দমতো জীবনের প্রতি উদ্বুদ্ধ করে। মিস ডিভা ও লিভা-র মত একটি মঞ্চ, যেখানে বর্তমান সময়ের নারীকে তাদের পছন্দ এবং স্বপ্নের দিকে এগিয়ে দেয়। আমরা যথেষ্ট আনন্দিত এই পার্টনারশিপে”।

এমএক্স টকা-টক-এর বিজনেস হেড জাহ্নবী পারিখ জানাচ্ছেন, “আমরা মিস ডিভা-র সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছসিত এবং ডিজিটাল মিডিয়ায় এই মঞ্চকে যথাযথভাবে মেলে ধরাই আমাদের লক্ষ্য। এমএক্স টকা-টক-এর বৃহৎ পরিসর বিভিন্ন প্রান্তের প্রতিটি প্রতিযোগীকে সঠিকভাবে উপস্থাপন করতে সাহায্য করবে। একটি ছোট অথচ সম্পূর্ণ ভিডিও প্রতিযোগীদের নিজের সম্বন্ধে জানাতে সাহায্য করবে যার মাধ্যমে সম্পূর্ণ অন্য আঙ্গিকে নিজেদের উপস্থাপন করতে পারবেন প্রতিযোগীরা”।


মিস লিভা ডিভা-য় অংশগ্ৰহণ করার জন্য নিয়মাবলী-


উচ্চতা- ৫’৪” এবং তার ওপরে

বয়স- ১৮-২৭ বছর (৩১ ডিসে২০২১ অব্দি ২৭ বছরের মধ্যে)

ম্যারিটাল স্ট্যাটাস- অবিবাহিত, নট এনগেজড

ইন্ডিয়ান পাসপোর্ট হোল্ডার

ওসিআই কার্ড হোল্ডার এবং এন আর আই– আবেদন করতে পারেন রানার আপ পজিশনের জন্য রূপান্তরকামী রাও আবেদনের যোগ্য । 


রেজিস্টারের জন্য লগ ইন করুন http://www.missdiva.com-এ এবং আবেদন করে দিন এই প্রতিযোগিতার জন্য। MX TakaTak app ডাউনলোড করতে ভুলবেন না। ২০ জুলাই অব্দি রেজিস্ট্রেশন করা যাবে।

About Burdwan Today

Check Also

রাজা রামমোহন রায়ের আবক্ষ মূর্তি উন্মোচন

টুডে নিউজ সার্ভিস, কালনাঃ কালনার রামমোহন রায় ছাত্রী নিবাসে মঙ্গলবার উন্মোচন হলো রাজা রামমোহন রায়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *