Breaking News

প্রদীপ চোপড়া এবং জরিনা ওয়াহাব অভিনীত বাংলা ছবি “শেষ জীবন”-এর ট্রেলার প্রকাশিত

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ বহুল প্রত্যাশিত বাংলা প্রেমের গল্প শেষ জীবন-এর ট্রেলার প্রকাশিত হয়েছে, যা সিনেমা উৎসাহীদের মধ্যে সাড়া ফেলেছে। ILEAD Presents-এর ব্যানারে প্রদীপ চোপড়া প্রযোজিত, এই মর্মস্পর্শী সিনেমাটি দার্জিলিং, কালিম্পং এবং কলকাতার মনোরম পটভূমিতে একজন দাদু এবং তার নাতনির সম্পর্কের বন্ধনে আবদ্ধ করে। শুভেন্দু রাজ ঘোষ পরিচালিত, ছবিটি গ্রেস থিয়েটারে ৯ আগস্ট, ২০২৪- এ প্রদর্শিত হবে। মিউজিকটি জি মিউজিক কোম্পানি প্রকাশ করেছে।

জি মিউজিক-এর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে প্রকাশিত ট্রেলারটি আবেগের গভীরতা এবং সুন্দর বর্ণনার একটি আভাস দেয় যা শেষ জীবন প্রদান করার প্রতিশ্রুতি দেয়৷ মুকেশ ঋষি, জারিনা ওয়াহাব, মুশতাক খান, পুনিত রাজ শর্মা, এবং কাব্য কাশ্যপ সহ প্রতিষ্ঠিত কাস্টের সাথে বিক্রম রাঠোরের চরিত্রে প্রদীপ চোপড়াকে এই ছবিতে দেখা যাচ্ছে।

প্রদীপ চোপড়া, যিনি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন, তিনি যে তারকারা ছবিতে অভিনয় করেছেন, তাঁদের ব্যাপারে তাঁর দৃষ্টিভঙ্গি ব্যক্ত করতে গিয়ে বলেছেন, “শেষ জীবন একটি হৃদয়গ্রাহী গল্প যা আমাদের প্রিয়জনদের সাথে আমরা যে গভীর সংযোগগুলি ভাগ করি তা অন্বেষণ করে। আমি বিশ্বাস করি ছবিটির আবেগময় গভীরতা এবং সুন্দর বর্ণনা সব বয়সের দর্শকদের কাছে অনুরণিত হবে”।

পরিচালক শুভেন্দু রাজ ঘোষ বলেন, “শেষ জীবন’-এ কাজ করাটা একটা অসাধারণ যাত্রা। গল্পটিতে প্রেম এবং জীবনের চ্যালেঞ্জের অনন্য মিশ্রণটি এমন সত্যতা এবং আবেগের সাথে চিত্রিত করা হয়েছে, আমি নিশ্চিত যে দর্শকদের আমাদের চলচ্চিত্রটি গভীরভাবে অনুপ্রাণিত করবে”।

গল্পটি বিক্রম সিং রাঠোরের নাতনী কাব্য দ্বারা অনুপ্রাণিত বইয়ের উন্মোচনের মাধ্যমে উন্মোচিত হয়। ফ্ল্যাশব্যাকগুলি বিক্রম এবং কাব্যের হৃদয়গ্রাহী একটি যাত্রার মাধ্যমে এগিয়ে চলে, যেখানে তারা জীবন এবং ভালোবাসার পরীক্ষার মধ্যে পড়ে।

শেষ জীবন-এর মিউজিক জি মিউজিক প্রকাশ করেছে এবং এটির মাধ্যমে খুব সুন্দর সিনেমাটিক অভিজ্ঞতা হবে দর্শকদের তা বলাই বাহুল্য। বব এস এন-এর কম্পোজিশন এবং শোভন গাঙ্গুলী, ত্রিশা চ্যাটার্জি ও প্রদীপ চোপড়ার হৃদয়গ্রাহী গানের সাউন্ডট্র্যাক ছবিতে গভীর আবেগের অনুভূতি আনে। সঞ্জীব তিওয়ারি এবং প্রদীপ চোপড়ার চিত্রনাট্য এবং সংলাপ, ডিওপি অরবিন্দ নারায়ণ দোলাই দ্বারা ক্যাপচার করা মনোমুগ্ধকর ভিজ্যুয়াল নিশ্চিত করে যে শেষ জীবন দর্শকদের একটি স্মরণীয় এবং আবেগপূর্ণ ছবি উপহার দেবে।

ছবিটির অসাধারণ ট্রেলার এবং সুন্দর সাউন্ডট্র্যাকের সাথে, শেষ জীবন দর্শকদের হৃদয় স্পর্শ করতে প্রস্তুত। সিনেমাটি প্রেম এবং জীবনের চ্যালেঞ্জগুলির একটি চলমান চিত্র উপস্থাপন করে। শেষ জীবন ৯ আগস্ট, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Trailer Link : https://youtu.be/TvBCDnvV3mE?si=xT6dyHycZoEelQoJ

About News Desk

Check Also

কর্মসংস্থানের লক্ষ্যে মালদহ গাজোলে রোজগার মেলা

টুডে নিউজ সার্ভিস, মালদাঃ আপনি আচরি ধর্ম পরেরে শিখাও মন্ত্রে উজ্জীবিত তপশিল জাতি আদিবাসী প্রাক্তন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *