Breaking News

শুরু হলো উখড়া- কলকাতা বাস পরিষেবা

সুপ্রিয় পরামানিক, অন্ডালঃ শনিবার উখড়া আনন্দমোড় বাসস্ট্যান্ডে উদ্বোধন হলো উখড়া- কলকাতা (এসবিএসটিসি) বাস পরিষেবার । সবুজ পতাকা দেখিয়ে পরিষেবার উদ্বোধন করলেন রানীগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় । উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের ডিভিশনাল ম্যানেজার দীপ্তিমান সিনহা, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ কালবরণ মন্ডল, মিনতি হাজরা, উখড়া পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধান রিতা ঘোষ, রাজু মুখোপাধ্যায় পঞ্চায়েত সদস্য শরণ সাইগল সহ অন্যান্যরা। দীপ্তিমান বাবু জানান আগামী সোমবার থেকে বাস পরিষেবা শুরু হবে। প্রতিদিন সকাল ০৬:৩৫ উখড়া বাস স্ট্যান্ড থেকে বাসটি ছাড়বে। ফেরার সময় হাওড়া বাস স্ট্যান্ড থেকে বাসটি ছাড়বে বিকেল ০৪:১৫ । বাসের ভাড়া ১৬০ টাকা বলে জানান দীপ্তিমান বাবু।

 বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় জানান উখড়া থেকে কলকাতা পর্যন্ত একটি বাস পরিষেবা চালু করার আবেদন জানিয়ে ছিলেন এখানকার মানুষ। বাসিন্দাদের আবেদন পূরণ করতে পারায় এলাকার বিধায়ক হিসেবে আজ আমি খুশি। অন্যদিকে কলকাতা পর্যন্ত বাস পরিষেবা চালু হাওয়ায় খুশি এলাকার বাসিন্দারাও। উখড়া চেম্বার অব কমার্সের পক্ষে সীতারাম বর্ণমাল জানান বাস পরিষেবা চালু হওয়ায় সাধারণ মানুষের পাশাপাশি উপকৃত হবে ব্যবসায়ীরাও। তিনি বলেন এতদিন সরাসরি কলকাতা যাওয়ার জন্য ছিল একমাত্র ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার ট্রেন। বাস চালু হওয়ায় এবার থেকে শুধু ট্রেনের মুখাপেক্ষী থাকতে হবে না।

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *