টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ কেঁচো খুঁড়তে এসে, বেরিয়ে এলো কেউটে। মেয়েকে উদ্ধার করতে এসে নিজেরাই পুলিশের জালে জড়িয়ে পড়লেন পরিবারের লোকেরা। কয়েকদিন আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ে পাশের গ্রামের এক ছেলের সঙ্গে পালিয়ে এসেছিল। তারপর থেকে  খোঁজাখুঁজি করে মেয়ের সন্ধান পাওয়া যায়নি। মেয়ে মাঝে মাঝে ফোন করলে পরিবারের লোক মেয়েকে বোঝানোর চেষ্টা করে। তাঁকে বাড়ি ফেরার জন্য বলে বাড়ির লোক। কিন্তু মেয়ে বাড়ি ফিরতে রাজি হয়নি। পরে পরিচিত মাধ্যমে খোঁজ খবর করে বর্ধমান শহরের পার্কাস রোড এলাকায় মেয়ে আছে বলে সন্ধান পায় তাঁর পরিবার। বুধবার মেমারি থেকে গাড়ি ভাড়া করে বর্ধমানে এসে মেয়ে ও ছেলেটিকে হাতেনাতে ধরে তাঁরা। কিন্তু, তাতে আরও এক বিপত্তিতে জড়িয়ে পড়েন তাঁরা। 

যে গাড়িটি করে তাঁরা এসেছিলেন সেই গাড়িটিতে পুলিশ স্টিকার সাঁটানো ছিল। এলাকাবাসীর সন্দেহ হতেই তাঁরা বিষয়টি জানার চেষ্টা করেন। পরে ঘটনাস্থলে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। গাড়ির চালক টোটন ঘোড়ুই বলেন, গাড়িটি মেমারির বাসিন্দা পার্সে আলি গাড়িটি নির্বাচনের সময় ভাড়া খেটে ছিল। তখন থেকেই পুলিশ স্টিকার লাগানো রয়েছে। 

যদিও নির্বাচনের দেড় মাস কেটে গেলেও কেন স্টিকার খোলা হয়নি তা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিশ গাড়িটি ও গাড়ির চালককে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here