Breaking News

বিজেপি কর্মীর বাড়ির সামনে থেকে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য

 

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ বিজেপি কর্মীর বাড়ির সামনে থেকে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য, সামনেই উপনির্বাচন সেই কারণেই ভয় দেখাতেই বোমা ফেলে গেছে বিরোধীরা দাবি বিজেপি কর্মীর। খবর পেয়ে বোমা উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ঘটনাটি নদীয়ার শান্তিপুর থানার গোডাউন পাড়া এলাকার। শান্তিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গোডাউন পাড়া এলাকার বাসিন্দা অমিত বৈরাগী। দীর্ঘদিন ধরেই এলাকায় বিজেপির সক্রিয় কর্মী হিসেবে পরিচিত তিনি।  সকালে তার পরিবার এবং তিনি ঘুম থেকে উঠে দেখেন তার বাড়ির সামনে একটি সক্রিয় তাজা বোমা পড়ে রয়েছে। খবর জানাজানি হতেই এলাকায় লোকজন ভিড় জমান। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ এবং বোম স্কোয়াডের কর্মীরা এসে ওই বোমাটি উদ্ধার করে নিয়ে যায়।

  বিজেপি কর্মী অমিত বৈরাগ্য দাবি, হয়তো ওই বোমাটি ফাটানোর উদ্দেশ্যে তার বাড়ি লক্ষ্য করে ছড়া হয়েছিল। অথবা তাকে ভয় দেখানোর জন্য বোমাটি ফেলে রেখে গেছে বিরোধীরা। যেহেতু আমি নিজে বিজেপির সক্রিয় কর্মী হিসেবে পরিচিত সেই কারণে আগামী উপনির্বাচন যাতে আমি বিজেপির হয়ে সাধারণ মানুষের কাছে না যাই সেই কারণেই আতঙ্কে রাখার চেষ্টা করছে। বিজেপি কর্মীর তোলা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। যদিও কি কারণে ওই বোমাটি রেখে যাওয়া হয়েছে এবং এর পেছনে কারা জড়িত সেই উদ্দেশ্যে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *