টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বিজেপি করার অপরাধে ভরা  বাজারের মাঝে এক মহিলাকে কান ধরে উঠবোস করালেন তৃনমূল নেত্রী  । ছবিতে দেখা যাচ্ছে, বাজারের মধ্যে শাড়ি পড়া এক মহিলা কানধরে উঠবস করছেন। পাশে বাজারের থলি হাতে দাঁড়িয়ে আছেন তাঁর মেয়ে। উল্টোদিকে, তাঁকে ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছেন মহিলা তৃণমূলের পঞ্চায়েত সদস্যা মিতা দাস । সামাজিক মাধ্যমে এই ছবি ভাইরাল হতেই আলোড়ন পড়েছে বর্ধমানে। ছবিতে আরও দেখা যাচ্ছে কানধরে ওঠবস করার সময় কাঁদছেন ওই মহিলা। 

মহিলার কান্নাতেও দমে যায়নি ওই তৃণমূল নেত্রী। তিনি মুখের মাস্ক গলায় ঝুলিয়ে আরও কড়া ভাষায় হুমকি দিতে থাকেন। চাঞ্চল্যকর এমনি ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের বৈকন্ঠপুর ২ নম্বর পঞ্চায়েতের হ্যাচারি রোড ক্যানেলপাড় এলাকার বাজারে। অভিযোগ ওই মহিলার ভাসুর  বিজেপির বুথ এজেন্ট ছিলেন। বর্ধমান উত্তর বিধানসভার ৩১ নম্বর জেলা পরিষদের একটি বুথের দায়িত্বে ছিলেন প্রশান্তবাবু।  প্রিয়াঙ্কাদেবীও বিজেপি সমর্থক। সেই কারণেই ফল বের হওয়ার পর তাঁকে শাস্তি দিলেন বৈকন্ঠপুর ২ নম্বর পঞ্চায়েতের সদস্যা মিতা দাস।  

তবে সামাজিক মাধ্যমে এই ছবি ভাইরাল হতেই অভিযুক্ত  পঞ্চায়েত সদস্যা মিতাদেবীর সাফাই- আমি কিছু করিনি।এলাকার সাধারণ মানুষই এই কাণ্ড করেছে। তিনি ঘটনাচক্রে সেখানে উপস্থিত হন। এই ঘটনার সঙ্গে তাঁর কোন যোগ নেই। 

উল্টে দাবী করেন, তিনি না থাকলে ওই মহিলাকে মারধর করতো এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। কিন্তু তিনি যে অনবরত কান ধরে উঠবস করার সময় হুমকি দিচ্ছেলেন। মহিলাদের দিয়ে মারধর দেওয়ার হুমকি দেন মিতাদেবী। তবে এই বিষয়ে তিনি কিছু বলতে অস্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here