টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বর্ধমান জেলা বিজেপি কার্যালয়ে ক্ষোভ বিজেপি নেতৃত্বের ও কর্মীদের। বুধবার পূর্ব বর্ধমান জেলার বিজেপি প্রার্থী ও এলাকা ভিত্তিক কর্মীদের নিয়ে বিজেপি জেলা কার্যালয়ে বৈঠক করেন পূর্ব বর্ধমান জেলা বিজেপি নেতৃত্ব। বিভিন্ন ধরণের ক্ষোভ বিক্ষোভ নিয়ে উত্তেজনা সৃষ্টি হয় বৈঠক চলাকালীন।

এদিন জেলা কার্যালয় থেকে বেরিয়ে এসে বর্ধমান দক্ষিণের পরাজিত বিজেপি প্রার্থী সন্দীপ নন্দী বলেন,রাজ্যে বিজেপি পরাজয় হওয়ায় দিকে দিকে বিজেপি কর্মীদের উপর হামলা ও মারধর চালাচ্ছে তৃণমূল কর্মীরা, সার্বিকভাবে নিচু স্তরের বিজেপি কর্মীদের ক্ষোভ থাকবেই।

অন্যদিকে জেলার দায়িত্বে থাকা বিজেপি নেতা প্রবাল রায় জানান,২ রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসা বিজেপি কর্মীদের উপর আক্রমণ করছেন তৃণমূলীরা। 

কার্যতঃ তাদের নিরাপত্তার দাবিতে পূর্ব বর্ধমান পুলিশ সুপারকে স্মারকলিপি প্রদান করা হয়েছে। সেসব বিষয়ে মূলত ঘরছাড়া বিজেপি কর্মীদের বাড়ি ফিরিয়ে দিতে বিশেষ বৈঠক করা হয়।

কিন্ত সংবাদ মাধ্যমকে জেলা বিজেপি কার্যালয়ে ঢুকতে না দেওয়ায় পরিষ্কার কার্যালয়ে ভেতরে থাকা বিজেপি কর্মী ও নেতাদের গালিগালাজ বিক্ষোভের শব্দ শোনা যায়। যাতে কোনো ধরনের বিজেপি গোষ্ঠীদ্বন্দ আকার ধারণ না করে যথারীতি বর্ধমান থানায় ফোন করে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেন বিজেপির উর্দ্ধতন নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here