Breaking News

নিজের নাবালিকা বোনকে ধর্ষনে অভিযুক্ত দাদা

   টুডে নিউজ সার্ভিস, উত্তর ২৪ পরগনাঃ  উত্তর চব্বিশ পরগনা  জেলার হাবড়া থানার  অন্তর্গত মছলন্দপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের বামনডাঙ্গা গ্রামে বসবাসকারী  ইয়াকুব মন্ডলের  প্রথম  পক্ষর  স্ত্রীর সন্তান ঈশান আলী মন্ডল (৩২) তার বাবার দ্বিতীয় পক্ষের নাবালিকা কন্যাকে দিনের পর  দিন ধর্ষণ  করে  বলে  অভিযোগ। ওই নাবালিকার কথায় তার সৎ দাদা বাংলাদেশ থেকে  অবৈধ  ভাবে এদেশে এসে  থাকে, অবৈধ  ভাবে নিজের সরকারি  কাগজ পত্র তৈরি  করিয়ে নিয়েছে এলাকার। কিছু  দুষ্কৃতির সাথে  মেলা মেশাও করে। সেই ক্ষমতা  প্রয়োগ করে  তার উপর  দিনের পর  দিন শারীরিক অত্যাচার করে। প্রাণের ভয়ে বিষয়টি কাওকে জানাতে পারেনি এতদিন। কিন্তু নিজের শারীরিক কষ্ট সহ্য করতে না পেরে অবশেষে তার বাবাকে বিষয়টি  জানায় এবং তারা পুলিশ প্রশাসনের  দ্বারস্থ হয়, তাঁদের করা  মামলাটি পকশো  আইনের আওতায় পরে কারণ  অভিযোগকারি আঠারো বছর না হওয়াতে।

 নাবালিকার বাবা বলেন  যে, এইরকম  জঘণ্য  কাজ আমার ছেলে  করতে  পরে  সেটা তিনি ভাবতেই পারেন নি, তিনি আরও বলেন  তিনি চান  তার ছেলের  যেন  কঠোর  তম  সাজা হয়।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *