Breaking News

তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির তৃতীয় দফার খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি কাশীজোড়াতে

 

টুডে নিউজ সার্ভিস, শালবনীঃ দ্বিতীয় দফার করোনা মহামারীতে ক্রমেই জনজীবন স্বাভাবিক করতে রাজ্যজুড়ে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্রের নেতৃত্বে এই করোনা মহামারী ও ঘুর্নিঝড় বিপর্যস্ত সাধারণ মানুষের কাছে সাহায্য পৌঁছে দিচ্ছে তৃণমুল প্রাথমিক শিক্ষক সমিতির সদস্যরা। পশ্চিম মেদিনীপুর জেলার সদর উত্তর চক্র সেই ধারা অনুসরণ করে তৃতীয় পর্যায়ে প্রায় ত্রিশটি পরিবারের হাতে শুকনো খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক তুলে দিলো শালবনীর কাশীজোড়া অঞ্চলের বৈকুন্ঠপুরে। তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির চক্র সভাপতি তন্ময় সিংহ বলেন আমরা ৯ জুলাই শতাধিক মানুষকে অন্নদানের মাধ্যামে এই কর্মসূচি সূচনা করে, ১৩ জুলাই কর্ণগড় অঞ্চলের ডাঙ্গরপাড়াতে খাদ্য সামগ্রী বিতরণ করি প্রায় পঞ্চাশটি পরিবারকে। 

 সোমবার তৃতীয় পর্যায়ে মানুষের পাশে থাকার বার্তা পুনরায়  দিলাম ত্রিশটি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করে। অনুষ্ঠানের পরিচালনার করেন রামসরোজ মুখার্জি ও বিশ্বজিৎ পাল। উপস্থিত ছিলেন অমর চৌধুরী, শিক্ষানুরাগী রমাপ্রসাদ বাবু, শুকলাল বাবু সহ গ্রামের বিশিষ্টজনেরা পাশাপাশি সদর উত্তর চক্রের শিক্ষক শিক্ষিকারা।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *