Breaking News

চূড়ান্ত অব্যবস্থায় শুরু হলো ফেস অফ ওয়েস্ট বেঙ্গল

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ চূড়ান্ত অব্যবস্থায় শুরু হয়েছে ফেস অফ ওয়েস্ট বেঙ্গল। বর্ধমান শহরের পার বীরহাটার কাছে এক টি বেসরকারি হোটেলে চূড়ান্ত অব্যবস্থার মধ্য দিয়ে শুরু হয়েছে “ফেস অফ ওয়েস্ট বেঙ্গল” অনুষ্ঠানটি। ছোট্ট একটি হল ঘরে কয়েকশো মানুষের জমায়েত, পা ফেলার জায়গা নেই এত ছোট হলে এধরনের অনুষ্ঠান করার অনুমতি আদৌও কি আয়োজক সংস্থার ছিলো কিনা সেটা নিয়েও নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। নাকি প্রশাসন অনুমতি না নিয়েই অনুষ্ঠান করা হয়েছে। অনুষ্ঠানে হাজির থাকা কয়েক জন দর্শক জানিয়েছেন, এত ছোট জায়গায় অনুষ্ঠান যে কোনো মুহূর্তে ঘটে যেতে পারে বড়সড় দুর্ঘটনা। আরও অভিযোগ আমন্ত্রিত অতিথিরা দাঁড়িয়ে থাকলেও ভ্রুক্ষেপ ছিলো না আয়োজকদের।

জানা গেছে, বর্ধমানের এথীনা বিউটি পার্লারের কর্ণধার সুহীরা ব্যানার্জী এই অনুষ্ঠানের অন্যতম আয়োজক। তাকে এবিষয়ে জানানো হলে তিনি এর কোনো সদুত্তর না দিয়ে তিনি বলেন আপনারা ব্যবস্থা করে নিন।

দিনকয়েক আগে ঘটা করে সাংবাদিক সম্মেলন করে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের আমন্ত্রণ জানালেও অনুষ্ঠানের দিন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা গেলে তাদের সাথে সামান্য সৌজন্য টুকুও দেখায়নি আয়োজকরা। বহু সাংবাদিক বিষয়টি অসৌজন্যমূলক মনে করে অনুষ্ঠান থেকে বেরিয়ে চলে আসেন।

About News Desk

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *