Breaking News

বর্ধমানে বিজেপির জেলা কার্যালয়ে হামলা

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ভোট পরবর্তী হিংসা অব্যাহত, বৃহস্পতিবার বর্ধমানে বিজেপির জেলা কার্যালয়ে হামলার অভিযোগ উঠলো শাসকদলের বিরুদ্ধে। এদিন একদল তৃণমূল আশ্রিত দুস্কৃতি বাইকে করে এসে ইট, লাঠি নিয়ে হামলা চালায় বলে অভিযোগ বিজেপির। অশান্তির খবর ছড়িয়ে পড়তেই বিজেপির কার্যালয়ের সামনে মোতায়েন করা হয়েছে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।
বিজেপি নেতা সুমিত দত্ত জানান, তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা আমাদের পার্টি অফিসের সামনে এসে হামলা করে এবং জেলা সভাপতির গাড়িতেও হামলা করে। নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর জেলার বিভিন্ন জায়গার দলীয় কর্মী সমর্থকরা পার্টি অফিসে আশ্রয় নিয়েছে। এদিন হামলার সময় আমাদের দলীয় কর্মীদের দুটি গাড়ি ভাঙচুর করা হয়। এছাড়াও বাইরে থেকে দলীয় কার্যালয় লক্ষ্য করে ইট ছোড়া হয়। আমাদের কর্মীরা প্রতিরোধ করলে তৃণমূল কর্মী সমর্থকরা পালিয়ে যায়।

বিজেপির আর এক নেতা দেবজ্যোতি সিংহ রায় বলেন, বর্ধমান উত্তর বিধানসভা এলাকায় আজ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বাইক মিছিল হয়। সেই মিছিল শেষে আমাদের পার্টি অফিসে তারা হামলা করে।

যদিও বিজেপির তোলা এই অভিযোগ অস্বীকার করে শাসকদল তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা দেবু টুডু জানান, জেলায় বিজেপি সাফ হয়ে গেছে। তাই ওদের তৃণমূল কেন আক্রমণ করবে। বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরে গণ্ডগোল হয়েছে। এই ঘটনার বিষয়ে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা জানান, জেলার বিভিন্ন জায়গার বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে। ভাতারে পানীয় জলের লাইন কেটে দেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। তিনি বলেন প্রশাসনের উপর ভরসা আছে।তবে ম্যানেজ নয় পুলিশের কাছে আমাদের আবেদন দুস্কৃতিদের গ্রেফতার করতে হবে।

About News Desk

Check Also

২১ জুলাইয়ের সভায় ট্রেনের পরিবর্তে বাসে যাবার ওপর জোড় দিচ্ছে তৃণমূল

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ আগামী ২১ জুলাইয়ের সভায় ট্রেন নয়, বাসের ওপরই বেশি ভরসা রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *