Breaking News

ইদুজ্জোহা উৎসবকে ঘিরে কাঁকসা থানায় এলাকার মসজিদ কমিটি ও বিভিন্ন প্রতিনিধিদের নিয়ে বৈঠক

 

পাপু লোহার, কাঁকসাঃ সামনের ১০ জুলাই ইদুজ্জোহা। আর উৎসব উপলক্ষে শান্তি বজায় রেখে অনুষ্ঠান এই বার্তা দিলেন কাঁকসা থানার আইসি। রবিবার ইদুজ্জোহা উপলক্ষে কাঁকসা থানার পক্ষ কাঁকসা থানায় এলাকার বিভিন্ন মসজিদ কমিটি ও এলাকার বিশিষ্ট সমাজসেবী ছাড়াও তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।  ঈদ যাতে সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয় সেই বার্তা দিতেই এই বৈঠকের ব্যবস্থা করা হয়। 

এদিনের বৈঠক উপস্থিত ছিলেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আধিকারিক সন্দীপ চট্টরাজ, কাঁকসার এসিপি শ্রীমন্ত ব্যানার্জি, এলাকার বিশিষ্ট সমাজসেবী ও তৃণমূল কংগ্রেস নেতা পল্লব ব্যানার্জি, পিরু খান।

দানবাবা কমিটির সেক্রেটারি পিরু খান জানিয়েছেন, “সামনেই ইদুজ্জোহা উৎসবের শান্তি বজায় রেখে অনুষ্ঠান করার জন্য আইসি সাহেব আমাদের ডেকেছিলেন। আমরা যেন শান্তি ও শৃঙ্খলা বজায় রেখে অনুষ্ঠান করতে পারি ও কুরবান করতে পারি সেই বার্তা দিলেন আইসি সাহেব।”  তিনি আরও বলেন আগামী দিনে আমরা রথযাত্রা ও ঈদ একসাথে শান্তিপূর্ণভাবে পালন করব। 

বিশিষ্ট সমাজসেবী তথা তৃণমূল নেতা পল্লব ব্যানার্জি জানিয়েছেন, কাঁকসার মানুষ রথ থেকে দুর্গাপুজো থেকে ইদুজ্জোহা সকলে একসাথে মিলে উৎসব পালন করেন। কাঁকসার মাটি শান্তিপূর্ণ মাটি, এখানে শান্তিপূর্ণভাবে সমস্ত উৎসব পালিত হয়। তিনি আরও বলেন, সব দিক থেকে সব রকম ভাবে প্রশাসনকে আমরা সহযোগিতা করে যাব।

About Burdwan Today

Check Also

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ৩ বিজেপি নেতা

টুডে নিউজ সার্ভিসঃ লোকসভা ভোটের আগে আবার বিজেপির বিরুদ্ধে অভিযোগ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-র জেলায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *