প্রীতিকণা জানা , বোলপুরঃ  বোলপুর পৌরসভার  ২ নং ওয়ার্ড , শান্তিনিকেতন সুভাষ পল্লী এলাকায়  , তৃণমূল কংগ্রেসের উদ্যোগে  ২২  শ্রাবণ উপলক্ষে পাড়ার কচিকাঁচা দের নিয়ে বৃক্ষরোপণ উৎসব , মরণোত্তর দেহ ও চক্ষুদান এর অঙ্গীকার পত্রে স্বাক্ষর এবং কোভিড যোদ্ধাদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয় । বর্ণাঢ্য শোভাযাত্রা র মধ্য দিয়ে বৃক্ষরোপণ অনুষ্ঠান শুরু হয় । 

 বীরভূম ডিস্ট্রিক্ট সোশ্যাল এক্টিভিটিস  ও দুর্গাপুরের ব্লাইন্ড রিলিফ সোসাইটির সহযোগিতায় মরণোত্তর দেহ দান ও চক্ষু দান এর অঙ্গীকার পত্রে স্বাক্ষর অনুষ্ঠান শুরু হয় । বিশিষ্ট বিজ্ঞানী অরনী চক্রবর্তী  ও নাট্য ব্যক্তিত্ব অভিক ঘোষ , গার্গী ঘোষ মরণোত্তর দেহ দান ও চক্ষুদান এর অঙ্গীকার পত্রে স্বাক্ষর করেন । এ দিন মোট ১৬ জন  অঙ্গীকার পত্রে স্বাক্ষর করেন।অনুষ্ঠান মঞ্চ থেকে গ্রামীণ চিকিৎসক , স্বাস্থ্যকর্মী , ও সমাজ সেবা মূলক কাজের সাথে যুক্ত ১০০ জন কে কোভিড যোদ্ধা হিসেবে সম্বর্ধনা দেওয়া হয় ।

 এ দিনের  অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা । বীরভূম ডিস্ট্রিক্ট সোশ্যাল এক্টিভিটিস এর সভাপতি প্রসেনজিৎ মালাকার , বীরভূম ভলেন্টারি ব্লাড ডোনার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নরুল হক , মনীষা বন্দোপাধ্যায় , মধু সোমানি , আলাপনী মহিলা সমিতির সদস্যরা । পঞ্চায়েত সমিতির সভাপতি , মারোয়ারি যুব সম্প্রদায়ের বি টি জৈন এবং বীরভূম ডিস্ট্রিক্ট সোশ্যাল এক্টিভিটিস এসোসিয়েশন সহ বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here