টুডে নিউজ সার্ভিস, দক্ষিণ ২৪ পরগনাঃ সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটি ও সরবেরিয়া আননূর মিশনের যৌথ উদ্যোগে আতাপুর ও মনিপুরে  অনেক অসহায় মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়েছে নানা রকম খাদ্য সামগ্রী এবং কিছু অর্থ। শুধু তাই নয়  মানুষের জন্য কাজ করতে চান তাদের সঙ্গে আছে সবসময় “সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটি”,   আপনার আমার সকলের মিলিত প্রচেষ্টা হয়ত এই সমাজকে একটু হলেও এগিয়ে দেবে। “সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটির” উদ্যোগে দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে আবারো অনেক অসহায় পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়েছে সাহায্য। 

সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটির মূল উদ্যোক্তা শাহিন মন্ডল ও নাফিসা বেগম জানান যে, পিছিয়ে পড়া সমাজকে এগিয়ে নিয়ে আসাই হলো তাদের মূল লক্ষ্য। সেখানে সকল সমাজপ্রেমী মানুষদেরকে একসাথে থাকার বার্তা দিয়েছেন তারা। আগামীতেও বহু কর্মসূচি তারা রাখতে চলেছে বহু জেলায়। শাহিন মন্ডল ও নাফিসা বেগম ও ইমরান আলী হোসেন (সরবেরিয়া আননূর মিশন এর প্রতিনিধি) সবাই আল আমিন মিশনের প্রাক্তনী। আগামীতে বেকারত্বের অবসান কিছুটা কমানোর জন্য তারা একাধিক পরিকল্পনা নিয়ে এগোচ্ছে।

ভবিষ্যতেও তারা এরকম একাধিক কাজে নিজেদের যুক্ত রাখবেন বলে জানিয়েছেন সোসাইটির মূল উদ্যোক্তা শাহিন মন্ডল ও নাফিসা বেগম।

সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটি ও ডব্লুবি পিস ফাউন্ডেশন-এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী উপহার দেওয়ার পদক্ষেপ লাগাতার চলছে এবং চলবে। আপনাদের পাশে থাকার আর্জি জানাই। শাহিন মণ্ডল জানালেন, “গিয়েছিলাম কুলপি নদী পার্শ্ববর্তী এলাকায়, বৃষ্টিকে উপেক্ষা করে চললাম, মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় আছেন। ইঁটভাটা থেকে শুরু করলাম, যাওয়ার কিছু শোচনীয় মুহূর্ত এবং বৃষ্টি ভেজা শরীর নিয়ে অসহায়ের কষ্টের ভাগীদার হয়ে থাকলাম। আগামীতেও আমরা যৌথ উদ্যোগে অনেক কিছু করবো।”

ডব্লুবি পিস ফাউন্ডেশন-এর উদ্যোক্তা মোহাম্মদ হেদায়তুল্লা ও টুম্পা খাতুন, শোয়েব, আইনুল ও সাজিদ জানান যে অনেক মানুষ অসহায় হয়ে আছেন, আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে আগামীতে।

আগামীতেও সমাজের অসহায় মানুষের জন্য, সবাইকে পাশে থাকার আর্জি জানিয়েছেন শাহিন মন্ডল ও নাফিসা বেগম, যারা দুজনেই আল আমিন মিশনের প্রাক্তনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here