Breaking News

রাস্তায় ঘুরে বেড়াচ্ছে করোনা! ছুঁয়ে দিলেই পজেটিভ, অবাধ্য জনগণকে শায়েস্তা করতে ও সচেতন বার্তা দিতে অভিনব প্রচার গৃহশিক্ষকের


নিখিল কর্মকার, নদীয়াঃ
সকাল দশটার পরে অপ্রয়োজনে মাস্ক না পড়ে অসতর্কভাবে বাইরে বেরিয়েছেন! পুলিশ তো পরের কথা! রাস্তায় ঘুরে বেড়াচ্ছে করোনা। আপনাকে দৌড়ে ছুঁয়ে দেবে সে, আপনি হবেন আক্রান্ত। এভাবেই চোর-পুলিশ খেলা চলছে ফুলিয়ার রাস্তায়। করোনারুপী অরবিন্দ প্রামানিক লক্ষ্য করেছেন, আইনি ব্যবস্থা, পুলিশি চোখরাঙানি, সরকারি নির্দেশ, স্বেচ্ছাসেবী সংগঠন অনুনয়-বিনয় কিছুই কাজ হচ্ছে না। একশ্রেণীর মানুষ উদাসীন স্বাস্থ্য বিধি লংঘন করে অযাচিত ঘুরে বেড়াচ্ছেন অপ্রয়োজনে। 

আর তাদেরই উচিত শিক্ষা দিতে, সত্যের জন্য মিথ্যের আশ্রয় নিয়েছেন তিনি। সারাদেহে পিচ বোর্ডের বাক্স লেখা বিভিন্ন সতর্কতামূলক বার্তা, মাথায় হেলমেট আর তার সাথে সেটিং করা রংবেরঙের প্লাস্টিক বল, মুখে অদ্ভুত ভয়ঙ্কর মুখোশ। মুখে বলছেন আমি করোনা ছুঁয়ে দিলে তুমিহবে পজেটিভ। মজার হলেও এই দুশ্চিন্তায়, বেশ কিছু মানুষ ঘর থেকে বেরোনোর সাহস পাচ্ছেন না আর এতেই সফলতা মিলছে বলে দাবি অরবিন্দ বাবুর, যদিও তিনি তার আইনি সমস্যার কারণে নেগেটিভ রিপোর্ট সাথেই রেখেছেন।

About Burdwan Today

Check Also

ধামাচিয়ায় ৪০ লিটার চোলাই মদ সহ আটক ১

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ ভোট পরবর্তী সময়ে চোলাইয়ের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৪০ লিটার চোলাই মদ সহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *