Breaking News

রসিকপুরে বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক শিশুসহ আহত অপর এক শিশু

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ভোট যত এগিয়ে আসছে রাজনৈতিক হিংসা ছড়াচ্ছে ততো। বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে এক শিশুর, আরেকজনকে আহত অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে সোমবার পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের  সুভাষপল্লী এলাকার রসিকপুরে। ঘটনাস্থলে পৌঁছায় বর্ধমান থানার আইসি পিন্টু সাহা ,জেলা পুলিশ সুপার ভাষ্কর মুখার্জী ,ডি এস পি হেড কোয়ার্টার সৌভিক পাত্র,নাশকতা দমন শাখার একটি দল ঘটনাস্থলে পৌঁছে অনুসন্ধ‍্যান চালায় আরও বোমা মজুত রয়েছি কিনা তা খতিয়ে দেখছে পুলিশ চারদিক পুলিশ ব‍্যারিকেট দিয়ে ঘিরে রেখেছে ঘটনাস্থল ।

 স্থানীয় সূত্রে জানা যায়, কে বা কারা এখানে বোম রেখেছিলো তা বোঝা যাচ্ছে না ।এদিন সকালে দুটি শিশু খেলার সময় মাটি খুরছিলো সেখান থেকে একটি বলের মতো জিনিস পায় সেটাতে হাত দিতেই বিস্ফোরক হয়। বোমের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক শিশুর নাম শেখ আফরোজ। আহত হয় আর এক শিশু শেখ ইব্রাহিম।ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। স্থানীয়দের অনুমান,  ভোটের আগে রাজনৈতিক উদ্দেশ্যে বোম ছোড়া রাখা হয়েছিল, তার বলি হলো একটি নিষ্পাপ শিশুর।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *