Breaking News

বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে চলেছেন শান্তিপুরের নবনির্বাচিত বিধায়ক জগন্নাথ সরকার

নিখিল কর্মকার, নদীয়াঃ বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে চলেছেন শান্তিপুরের নবনির্বাচিত বিধায়ক তথা রানাঘাট কেন্দ্রে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। রাজনৈতিক সূত্রে খবর আজি তিনি ইস্তফা পত্র জমা দেবেন। যদিও ইস্তফা পত্র জমা দেওয়ার আগে সাংবাদিকদের সামনে কোন মন্তব্য করতে চাইলেন না তিনি। উল্লেখ্য গত লোকসভা ভোটে রানাঘাট কেন্দ্রে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন জগন্নাথ সরকার। সেখানে তিনি বিপুল পরিমাণ ভোটে জয় লাভ করেন।এবারের বিধানসভা ভোটে দল তাকে শান্তিপুর বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী করেছিলেন। সেখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী অজয় থেকে প্রায় ১৫ হাজারের বেশি ভোটে পরাজিত করে বিধানসভায় জয়লাভ করেন। প্রথম থেকেই তাকে নিয়ে একটা জল্পনা চলছিল তাহলে তিনি কোন পদ থেকে ইস্তফা দেবেন।

 অবশেষে রাজনৈতিক সূত্রের খবর তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে চলেছেন। রাজনৈতিক মহলে জল্পনা যেহেতু বিজেপি সরকার গঠন করতে পারেনি সেই কারণেই তিনি বিধায়ক পদ থেকে অব্যাহতি নিচ্ছেন। যদিও বিরোধী দল থেকে শুরু করে শান্তিপুরের সাধারন মানুষ প্রশ্ন তুলেছে তাহলে কোন বিশ্বাস নিয়ে বিজেপিকে আমরা ভোট দিলাম। এই প্রশ্নের সরাসরি কোনো উত্তর দিতে চাননি জগন্নাথ সরকার। তিনি বলেন দল যেভাবে সিদ্ধান্ত নিয়েছে আমি সেটাই করছি।

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *