Breaking News

ছাদ থেকে পড়ে ডাক্তারি ছাত্রের রহস্য মৃত্যু


টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বর্ধমান মেডিকেল কলেজের সার্জারি হাউজ স্টাফ ছাত্রের রহস্য মৃত্যু। তিনতলার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়। মৃত ছাত্রের নাম শেখ  মোবারক হোসেন। বাড়ি নাদনঘাটে। তাঁর বাবা শেখ হাফিজুল ইসলাম বলেন যে, তাঁদের জানান হয়েছিল ছেলের অবস্থা গুরুতর। কিন্তু হাসপাতালে এসে দেখেন মোবারক মারা গেছেন। পরিবারের সন্দেহ, তাঁকে খুন করা হয়েছে।

এ মাসের ১৫ আগস্ট কাউন্সেলিং এর পর তার হাউসস্টাফ হিসেবে যোগ দেওয়ার কথা। তিনি আরও জানান, তার সাথে একটি মেয়ের ছবি ফেসবুকে দেখেছেন। বিয়ে দিতে তার আপত্তি নেই ছেলেকে জানিয়েছিলেন। তা নিয়ে ছেলের সঙ্গে শেষ কথা হয়েছে। এই কান্ডে বাকহীন তারা।


মৃতের মামা জানান,  কারও সাথে শত্রুতার খবর তাদের কাছে ছিল না।এক সহপাঠী গ্রামে খবর দেন। ভোরে এসে তারা এই দৃশ্য দেখে হতবাক।একটি মেয়ের সাথে দু বছর আগে সম্পর্ক হয়েছিল। পরে মোবারক বাড়িতে জানায় ওর সাথে সম্পর্ক ছিন্ন হয়েছে। তাদের দাবি এর তদন্ত হোক।  আত্মহত্যা নয়, ঘাড়ে আঘাতের চিহ্ন দেখেছেন তারা। এটা পরিকল্পিত খুন সন্দেহ তাদের। তদন্তে বর্ধমান থানার পুলিশ।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *