Breaking News

গ্রীষ্মকালীন রক্ত সঙ্কট মেটাতে এগিয়ে এলো শ্রীকৃষ্ণ মঠ

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ গ্রীষ্মকালীন রক্তের চাহিদা মেটাতে এবং মুমূর্ষ ও থ্যালাসেমিয়া রোগীদের প্রাণ বাঁচাতে গৌর কলোনীতে অনুষ্ঠিত হলো মহতী রক্তদান শিবির। শ্রীকৃষ্ণ মঠের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয় এই রক্তদান শিবির। এই শ্রীকৃষ্ণ মঠ বিভিন্ন সময় বিভিন্ন রকম ভাবে মানুষের পাশে থেকে সমাজ সেবামূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করে এসেছে আজও তার ব্যাতিক্রম ঘটেনি। বিভিন্ন সময় আমরা দেখেছি বস্ত্রদান পুস্তক প্রদান দুঃস্থ মানুষদের সাহায্য কম্বল বিতরণ চক্ষু চেকআপ এবং চক্ষু, অপারেশন ক্যাম্প সহ বিভিন্ন ধরনের সমাজ সেবামূলক কাজ চালিয়ে আসছেন। সমাজ সেবামূলক কাজ তারা চালিয়ে যাবেন বলেই জানালেন শ্রীকৃষ্ণ মঠের সভাপতি শিশির বৈরাগী।

বাঁকুড়া এবং বিষ্ণুপুরে ব্লাড ব্যাংকে গ্রীষ্মকালীন রক্তের সংকট দেখা দেওয়ায় এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের ও মুমূর্ষ রোগীদের প্রাণ বাঁচাতে এই মহতী উদ্যোগ বলেই জানালেন সভাপতি। এই মহতী উদ্যোগে গৌর কলোনী এলাকার মানুষরা সর্বতোভাবে সাহায্য সহযোগিতা করেন। ৫১ জন রক্তদাতা এই রক্তদান শিবিরে রক্ত দান করেন বলেই জানালেন শ্রীকৃষ্ণ মঠের সভাপতি তিনি আরও বলেন রক্তের অভাবে যাতে কোন মানুষকে মারা যেতে না হয় তাই প্রত্যেকটা মানুষকে এরকম মহতী উদ্যোগে শামিল হওয়ার আহ্বান জানান।

About News Desk

Check Also

শত্রুঘ্ন সিনহার সমর্থনে বারাবনীতে অভিনেত্রী কৌশানি মুখার্জীর রোড শো

টুডে নিউজ সার্ভিস, আসানসোলঃ আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে টলিউডের খ্যাতনামা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *