Breaking News

ভারতে চিকিৎসা করাতে এসে খুন বাংলাদেশের ৩ বারের সাংসদ

টুডে নিউজ সার্ভিসঃ চিকিৎসা করাতে এসে ফেরা হল না আর নিজের দেশে। গত ৮ দিন ধরে নিখোঁজ থাকার পর জানা গেছে তিনি মৃত। নিউটাউনের এক বিলাসবহুল ফ্ল্যাটে খুন করা হয়েছে বাংলাদেশের সাংসদকে। ওই ফ্ল্যাটে রক্তের দাগ মিলেছে। তবে দেহ উদ্ধার হয়নি এখনও। কীভাবে তাঁর মৃত্যু হল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। বাংলাদেশের শাসকদল আওয়ামি লিগের ৩ বারের সাংসদের মৃত্যুতে রীতিমতো শোরগোল শুরু হয়েছে।

জানা গিয়েছে, বাংলাদেশের ওই সাংসদের নাম আনোয়ারুল আজিম। তিনি আওয়ামি লিগের ৩ বারের সাংসদ। ১২ মে চিকিৎসা করাতে এসে তিনি উঠেছিলেন দীর্ঘদিনের পরিচিত কলকাতার বরানগরে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। ২ দিন সেখানে থাকার পর ১৪ তারিখ তিনি তাঁর বন্ধুকে জানান, বিশেষ প্রয়োজনে তিনি বের হচ্ছেন, ফিরে আসবেন। তবে পরদিনও না ফেরায় গোপালবাবু থানায় নিখোঁজ ডায়েরি করেন। ১৪ মে থেকে তাঁর ফোনও সুইচ অফ ছিল।

তাঁর সঙ্গে যোগাযোগ করতে না পেরে সাংসদের পরিবার যোগাযোগ করা হয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। সেখান থেকে প্রধানমন্ত্রীর দপ্তর যোগাযোগ করে দিল্লি ও কলকাতায় বাংলাদেশের দূতাবাসের সঙ্গে। সাংসদের খোঁজে তদন্ত শুরু করে বাংলাদেশ দূতাবাস ও কলকাতা পুলিশ।

এরপর দীর্ঘ আট দিন নিখোঁজ থাকার পর বুধবার জানা যায় তিনি মৃত। তাঁকে খুন করা হয়েছে। অন্য একটি তথ্য বলছে, খুলনার ঝিনাইদহ এলাকার এমপি আনোয়ারুল আজিম নিউটাউনের একটি বিলাসবহুল ফ্ল্যাটে উঠেছিলেন। এই ঘটনায় নিউটাউন থানার পুলিশ এবং বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ ও এইচডিএফ আধিকারিকরা তদন্তে নেমেছেন। খতিয়ে দেখা হচ্ছে ফ্লাটের সিসিটিভি ফুটেজ। আবাসনের ওই ফ্ল্যাটে রক্তের দাগ মিলেছে। তবে দেহ উদ্ধার হয়নি এখনও। সূত্রের খবর, ওই বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তিনি। ‌এদিকে, বরানগরে সাংসদের পরিচিত গোপাল বিশ্বাসকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তিনি সাংসদের নিখোঁজ ডায়রিও করেছিলেন।

About News Desk

Check Also

রানীগঞ্জে গুলিবিদ্ধ ধৃত সোনু সিং বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ রানীগঞ্জে সোনার দোকানে ডাকাতি ও গুলিচালনার ঘটনায় আজ পুলিশ অন্যতম অভিযুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *