Breaking News

স্বাধীনতা দিবসে কুলতলী বাসীর বিশেষ উপহার মইপিঠ থেকে ধর্মতলা বাস পরিষেবা

টুডে নিউজ সার্ভিস, কুলতলীঃ কুলতলী বাসীর বহুদিনের স্বপ্ন পূরণ হল সোমবার। অবশেষে এদিন থেকেই সুন্দরবন বাসীর কষ্টের পরিসমাপ্তি হলো। বিশেষত সুন্দরবনের কুলতলী ও মইপিঠবাসীদের কলকাতায় কোনো কাজ থাকলে তাদেরকে বাড়ি থেকে বের হতে হতো আগের দিন, কারণ এখান থেকে সেই ভাবে পরিবহন ব্যবস্থা খুব একটা ভালো ছিল না। বেসরকারি অটো-টোটোই ছিল মূল ভরসা, তার জন্য প্রত্যেক যাত্রীকে গুনতে হতো অনেক টাকা।তাও তারা ঠিক সময়ে পৌঁছাতে পারতো না গন্তব্যস্থলে।

সুন্দরবনের সঙ্গে কলকাতার সরাসরি যোগাযোগ গড়ে তোলার জন্য পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন প্রতিমন্ত্রী দিলীপ মন্ডলের উদ্যোগে, দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার সহযোগিতায় “মইপিঠ থেকে ধর্মতলা” সরকারি বাসের উদ্বোধন হল  আজ। মাত্র ৮৭ টাকা ভাড়ার বিনিময়ে পৌঁছে যাবে ধর্মতলায় একজন যাত্রী। ১৫ আগস্ট সকাল ৬টা থেকে এই বাসের যাত্রা শুরু হলেও সোমবার তার উদ্বোধন করেন পরিবহন প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল এবং কুলতলী বিধানসভার বিধায়ক গণেশচন্দ্র মণ্ডল। এই অনুষ্ঠানে বিভিন্ন পঞ্চায়েত স্তরের নেতৃত্ব সহ এলাকাবাসীর উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

 আগামী দিন সুন্দরবনের পর্যটন বাড়াতে মইপিটে একটি বাস টার্মিনাল সহ সরকারি রিসোর্ট করার পরিকল্পনা আছে বলে জানান পরিবহন প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল।

About Burdwan Today

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *