Breaking News

করোনা ভাইরাসের মোকাবিলায় মাস্ক বিতরণ যুব তৃণমূল কংগ্রেসের

 

পাপু লোহার, কাঁকসাঃ যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মাস্ক বিতরণের পাশাপাশি জনসাধারণের মধ্যে সচেতনতার সৃষ্টির লক্ষ্যে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিও হাতে নেওয়া হয়।  এই অনুষ্ঠানের মূল উদ্যোগ নেয় জেলার যুব সম্পাদক সন্দীপ রিঙ্কু মহল।

মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত ভারত ’, ‘সবাই মিলে মাস্ক পরি, করোনা মুক্ত ভারত গড়ি’, মাস্ক পড়ুন সেবা নিন, করোনার নতুন ঢেউ আটকে দিন’ ‘জনসমাগম এড়িয়ে চলো, সকলে মিলে সুস্থ থাকি’— এ রকম জনসচেতনতামূলক স্লোগান দিয়ে পানাগড় বাজার থেকে কাঁকসা হাট পর্যন্ত একটি জনসচেতনতামূলক র‌্যালি বের করা হয়।

এদিনের জনসচেতনতামূলক র‌্যালি থেকেই  পথচারী, রিকশাচালক, ভ্যানচালক, ভিক্ষুক, বাসচালক এবং বাসযাত্রীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।  যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই মাস্ক বিতরণ কর্মসূচিতে দলের সকলেই অংশগ্রহণ করেন।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব তৃণমূল কংগ্রেসের জেলার যুব সম্পাদক সন্দীপ রিঙ্কু মহল, যুব তৃণমূল কংগ্রেসের কাঁকসা ব্লকে সভাপতি কুলদীপ সরকার, কিষাণ ক্ষেতমজুর সংগঠনের সভাপতি জয়দীপ বৈদ্য, কাঁকসা ব্লকের বঙ্গজননীর সভাপতি স্বপ্ন বৈদ্য, কাঁকসা ব্লকের হিন্দি প্রকোষ্ঠের সভাপতি দিনেশ দাস, এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা হিরণময় ব্যানার্জি। কাঁকসা পঞ্চায়েতর মেম্বার দেবজানি মিত্র এছাড়া উপস্থিত ছিল হিন্দি সেলের ভলু বিশ্বকর্মা, উজ্জ্বল মল্লিক ছাড়াও এলাকার যুব তৃণমূল কংগ্রেসের অন্যান্য কর্মী-সমর্থকরা। এদিনের অনুষ্ঠানে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার সচেতনতামূলক পরামর্শও দেওয়া হয়।

About Burdwan Today

Check Also

লক্ষ্মীর ভাণ্ডারের টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ৩ বিজেপি নেতা

টুডে নিউজ সার্ভিসঃ লোকসভা ভোটের আগে আবার বিজেপির বিরুদ্ধে অভিযোগ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-র জেলায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *