Breaking News

মুর্শিদাবাদে বজ্রাঘাতে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিষেক

রাজেন্দ্র নাথ দত্ত, মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ সফরে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বজ্রপাতে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে। বুধবার দুপুরে তিনি হেলিকপ্টারে বহরমপুর এবং রঘুনাথগঞ্জে বজ্রপাতে মৃতদের পরিজনদের সঙ্গে দেখা করে বুধবার সন্ধ্যাতেই কলকাতায় ফিরবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।হেলিকপ্টারে মুর্শিদাবাদ জেলার বহরমপুর স্টেডিয়াম হেলিপ্যাডে নামেন দুপুর সওয়া ১টা নাগাদ। এরপর গাড়িতে বহরমপুর শহরের মণীন্দ্রনগর এবং হাতিনগর এলাকায় গিয়ে বজ্রাঘাতে মৃত প্রহ্লাদ মুরালী এবং অভিজিৎ বিশ্বাসের পরিবারের সঙ্গে দেখা করেন। সোমবারের বজ্রপাতে গুরুতর আহত জয়রাম সোরেনের পরিজনদের সঙ্গেও কথা বলেন অভিষেক। এরপর  হেলিকপ্টারে জঙ্গিপুর মহকুমার রঘুনাথগঞ্জের মির্জাপুরের নওদা  গ্রামের উদ্দেশে রওনা হন তিনি।
বহরমপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বলেন, আমরা চেষ্টা করব যাতে সারা বছর মৃতদের পরিবারের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারি। রাজ্য সরকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে থাকবে। পাশাপাশি, বিজেপি-র ভিনরাজ্যের নেতাদের খোঁচা দিয়ে অভিষেক বলেন,বিধানসভা নির্বাচনের প্রচারের সময় যাঁরা বাড়ি বাড়ি গিয়ে কলাপাতায় খাচ্ছিলেন,২ মে ভোটের ফল প্রকাশের পরে তাঁদের অনুবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই আমরা বলেছিলাম,পরিযায়ী আশে পরিযায়ী যায়, বাংলা নিজের মেয়েকেই চায়।
সোমবার বজ্রপাতে মুর্শিদাবাদ জেলায় মোট ৯ জনের মৃত্যু হয়েছে। এঁদের মধ্যে ৬ জন রঘুনাথগঞ্জের, ২ জন বহরমপুরের এবং ১ জন সুতির। এর পরেই অভিষেক মুর্শিদাবাদে গিয়ে মৃতদের পরিজনেদের সঙ্গে দেখা করার কথা ঘোষণা করেছিলেন।

About Burdwan Today

Check Also

অনন্ত মহারাজের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়

টুডে নিউজ সার্ভিসঃ মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর জন্য বিজেপি রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ অপেক্ষা করছিলেন বাড়ির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *