টুডে নিউজ সার্ভিস, বাঁকুড়াঃ তৃণমূল কংগ্রেসের জয়ের আনন্দে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ গ্রহণ আনন্দে বাঁকুড়া শহরের বিভিন্ন প্রান্তে সবুজ মিষ্টি বিতরণ এবং আবীর খেলায় মাতলেন  তৃণমূল কর্মী সমর্থকরা। 

রাজ্যে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে যখন রাজভবনে শপথ গ্রহণ করলেন ঠিক তখনই বাঁকুড়া শহর জুড়ে উল্লাসের ঝড় বয়ে গেল তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে । বুধবার বাঁকুড়া শহরের রাসতলা ও ইন্দারাগোড়া এলাকায় কোথাও বাজি ফাটিয়ে আবার কোথাও  সবুজ মিষ্টি এবং সবুজ আবির  খেলায় মাতলেন তৃণমূল কর্মীরা । পথ চলতি সকল সাধারণ মানুষের হাতে সবুজ মিষ্টি  তারা তুলে দিলেন । বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দিলীপ আগারওয়ালের নেতৃত্বে পুরো কর্মসূচি অনুষ্ঠিত হয় । তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । 

বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দিলীপ আগারওয়াল সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান , কোভিড প্রটোকল মেনে আমরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ অনুষ্ঠান উপলক্ষে সাধারণ মানুষদের মিষ্টি বিতরণ করলাম । পাশাপাশি বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বরা ঘাঁটি গেড়ে বসে ছিল বাংলাকে দখল করতে কিন্তু বাংলার মানুষ বুঝিয়ে দিয়েছে তারা মমতা বন্দ্যোপাধ্যায়কেই চায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here