Breaking News

দিলীপ ঘোষের চায়ে পে চর্চায় উত্তেজনা, উঠল গো ব্যাক স্লোগান

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ সোমবার সকালে দুর্গাপুর বর্ধমান লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ দুর্গাপুরের এমএএমসি টাউনশিপে প্রাতঃভ্রনে করেন। প্রাতঃভ্রমণ শেষ করে দুর্গাপুরের ফুলঝোড় মোড়ে চায়ে পে চর্চায় যোগদান করেন তিনি। চায়ে পে চর্চা শেষ করে বেরিয়ে যাওয়ার সময় তৃণমূল কর্মী সমর্থকরা হাতে ঝান্ডা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে দিলীপ ঘোষকে ঘিরে। তৃণমূল কর্মী সমর্থকরা দিলীপ ঘোষকে ঘিরে, জয় বাংলা স্লোগান দিতে শুরু করে অপরদিকে দিলীপ ঘোষ ও স্লোগান দেওয়া শুরু করে। শুরু হয়ে যায় দু পক্ষের মধ্যে তুমুল বচোসা ঘটনাস্থলে পৌঁছায় নিউ টাউনশিপ থানার পুলিশ। স্লোগান পাল্টা স্লোগানে মুহূর্তের মধ্যে সরগরম হয়ে ওঠে ফুলঝড় মোড়। কোনক্রমে বিশাল পুলিশ বাহিনী কোনক্রমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন দিলীপ ঘোষ এলাকা ছাড়ার পরেই পরিস্থিতি ঠান্ডা হয়।

তৃণমূল মহিলা কর্মীদের দাবি, বিজেপি সরকার যা করেছে আমাদের ক্ষতি করেছে আমরা আর চাই না যা যা প্রতিশ্রুতি দিয়েছে কোনটাই হয়নি। উল্টে গ্যাসের দাম বেড়ে গেছে ১৫ লক্ষ টাকা পাওয়া যায়নি। আগের পরের সাংসদ সুরেন্দর সিং আলুওয়ালিয়া কোনদিন আমাদের পাশে দারানি। মহিলা কর্মীরা আরো বলেন আমরা দেখা করতে গেলে আমাদেরকে ঠেলে সরিয়ে দেওয়া হয় আমাদের কোনো অভিযোগ শুনতে চাননি দিলীপ ঘোষ।

About News Desk

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *