Breaking News

সভায় লোক কম, ঝড়ে ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করলেন না মোদি! অসন্তুষ্ট দলের কর্মীরাই

টুডে নিউজ সার্ভিসঃ রবিবার জলপাইগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘বিজয় সংকল্প সভা’ হয়। সেই সভায় লোকের উপস্থিতির হার ছিল অনেকটাই কম। বিজেপির তরফে বলা হয়েছে, দেড় লক্ষ মানুষ আসবেন। কিন্তু বাস্তব চিত্রে দেখা গেল উল্টো, দেড় তো দূরের কথা বড়জোর ৬০,০০০ লোক এসেছেন সভায়। ম্যানেজ দিতে গিয়ে প্রধানমন্ত্রী বলে গেলেন, মাঠ ছোট হওয়ার কারণে সবাইকে জায়গা দিতে পারিনি আমরা।

এই সভা শেষে প্রশ্ন তুলেছেন খোদ দলের কর্মী সমর্থকরাই,তাঁরা বলেন, মোদীজি এলেন, গ্যারান্টি দিলেন, চলে গেলেন। কিন্তু সেই গ্যারান্টি কতটা পূর্ণ হবে? এইটুকুর জন্য কয়েকশো কোটি টাকা খরচ ? জলপাইগুড়ির যে ঝড় নিয়ে প্রধানমন্ত্রী পোস্ট করেছিলেন,সেই ক্ষতিগ্রস্থ ১২ জনকে এদিন আনা হয়েছিল সভাস্থলে।

প্রধানমন্ত্রী তাঁদের সঙ্গে দেখা তো করলেনই না, এমনকি মঞ্চেও উঠতে দেওয়া হল না তাঁদের। শুক্রবার জলপাইগুড়িতে সভায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানিয়েছিলেন,মোদি শুধু সোশ্যাল মিডিয়ায় পোস্ট আ করে মানুষের পাশে ‘দাঁড়াতে’ জানেন। এদিন আরও একবার সেটাই প্রমাণিত হল।

About News Desk

Check Also

পশ্চিমবঙ্গ অন্তর্ভুক্তিমূলক বৃদ্ধি এবং অর্থনৈতিক স্থিতিস্থাপকতার জন্য সরকারের সক্রিয় পদক্ষেপের প্রশংসা করলেন মমতা বিনানি

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ সিএস (ড.) অ্যাড. এমএসএমই ডেভেলপমেন্ট ফোরাম ডব্লিউবি-এর সভাপতি মমতা বিনানি বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *