Breaking News

২৪ ঘন্টার মধ্যে ভিনরাজ্য থেকে উদ্ধার মেমারির অপহৃত ব্যবসায়ী

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ তামাক পাতার ব্যবসায়ী অপহরণ! পরিবারকে ফোন করে চাওয়া হয়েছিল ৬০ লক্ষ টাকা মুক্তিপণ। কিন্তু কাজে দিল না অপহরণকারীদের ছক। অপহরণের কয়েক ঘণ্টার মধ্যেই, রাতে ঝাড়খণ্ড থেকে উদ্ধার অপহৃত ব্যবসায়ী।

অপহৃত ব্যবসায়ীর নাম বেণীমাধব ওরফে চন্দন চট্টোপাধ্যায়। তিনি মেমারি শহরের পুরোনো পোস্ট অফিস পাড়ার বাসিন্দা। পেশায় তামাক পাতার ব্যবসায়ী। পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকাল সাড়ে চারটে নাগাদ চন্দন বাইক নিয়ে ব্যবসার টাকা তাগাদার জন্য মেমারি থেকে ছিনুইয়ের দিকে যাচ্ছিলেন। সেই সময় ঝাড়খণ্ডের নম্বর প্লেট লাগানো একটি সাদা রঙের স্করপিও তাঁর পথ আটকায়। তাঁকে জোর করে গাড়িতে তুলে নিয়ে চলে যায় বলে অভিযোগ ব্যবসায়ীর। সেই ঘটনার সাক্ষী ছিলেন কয়েকজন প্রত্যক্ষদর্শী।

স্থানীয় বাসিন্দারা প্রথমে খবর দেন পরিবারকে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় মেমারি থানায়। এর পর রাতে পরিবারের কাছে ষাট লক্ষ টাকা মুক্তিপণে দাবি করে ফোন আসে। ব্যবসায়ীকে ঝাড়খণ্ডে পাকুড়ের কাছে আটকে রাখা হয়েছে এবং মুক্তিপণ না পেলে ব্যবসায়ীকে গুলি করে প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয় পরিবারকে।

ফোনের অবস্থানের খোঁজ করে তদন্ত শুরু করে মেমারি থানার পুলিশ। সুতি চেক পোষ্টের কাছে গাড়িটির ছবি দেখা যায়। এরপরে মেমারি থানা পুলিশ অভিযান চালিয়ে ঝাড়খণ্ডের মালপাহাড়ি এলাকা থেকে উদ্ধার করে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে। তিন জনকে এখনও পর্যন্ত এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। ধৃতরা ব্যবসায়ীর পূর্ব পরিচিত কিনা, নাকি এই ঘটনার সঙ্গে বড় কোনও চক্র জড়িত, সবটাই খতিয়ে দেখছে পুলিশ।

About News Desk

Check Also

বিপুল পরিমাণ চোলাই মদ সহ গ্রেফতার এক

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ চোলাইয়ের বিরুদ্ধে মন্তেশ্বর থানার পুলিশ অভিযান চালিয়ে প্রায় ২০ লিটার চোলাই মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *