Breaking News

সৌমিত্র খাঁ-র বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি, ৯ জুলাই হাজিরার নির্দেশ

দেবনাথ মোদক, বিষ্ণুপুরঃ একের পর এক হাজিরার তারিখ এড়ানোয় এবার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্রর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ করল আদালত। এমপি, এমএলএ আদালত নির্দেশ দিয়েছে, আগামী ৯ জুলাই আদালতে হাজিরা না দিলে সেক্ষেত্রে গ্রেফতারি পরোয়ানা জারি করতে হবে সৌমিত্র খাঁ-র বিরুদ্ধে। বাঁকুড়া জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতবছর ১৩ এপ্রিল সোনামুখী থানার মানিকবাজার এলাকায় স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের একটি বিক্ষোভে যোগ দেন সৌমিত্র খাঁ।
সেই বিক্ষোভে উপস্থিত থেকে সৌমিত্র খাঁ সোনামুখী থানার তৎকালীন আইসি সৌরদীপ্ত ভট্টাচার্য-র বাবা-মা তুলে গালিগালাজ করেন বলে অভিযোগ। ওই দিনই পুলিশ সোনামুখী থানায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে সৌমিত্র খাঁ। সেই মামলায় আদালত বারেবারে অভিযুক্ত সৌমিত্র খাঁ-কে আদালতে হাজিরার নির্দেশ দিলেও সৌমিত্র খাঁ হাজিরা না দেওয়ায় শেষ পর্যন্ত আদালত ৯ জুলাই এর সময়সীমা বেঁধে দিল সৌমিত্র খাঁকে।

আগামী ৯ জুলাই হাজিরা না দিলে, তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছে আদালত। চব্বিশের লোকসভায় বিষ্ণুপুর আসন থেকে তাঁর প্রাক্তন স্ত্রী তথা তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে হারিয়েছেন সৌমিত্র। ৫৫৬৭ ভোটে জিতেছেন বিজেপির সৌমিত্র। যদিও আগের চেয়ে তাঁর ভোটের ব্যবধান কমেছে। তবে ভোটে জেতার পরও দিল্লিতে বসে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সৌমিত্র খাঁ। কিন্তু ভোটের ঝক্কি পেরনোর পর আবারও বড় বিপাকে সৌমিত্র।

About News Desk

Check Also

কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধে কংগ্রেসের অবস্থান বিক্ষোভ

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ মন্তেশ্বর ব্লক জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে মন্তেশ্বর বাজার সংলগ্ন বাসস্ট্যান্ডে জাতীয় কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *