Breaking News

তৃণমূল কংগ্রেসকে ৪৫ হাজারের বেশি লিড দিয়ে রেকর্ড গড়ল মন্তেশ্বর

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে লিডের নিরিখে রেকর্ড তৈরি করল মন্তেশ্বর বিধানসভা কেন্দ্র। এই মন্তেশ্বর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ ১ লক্ষ ১৩ হাজার ৪৩৮ ভোট পেয়েছেন। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ মন্তেশ্বর বিধানসভা কেন্দ্র থেকে ৬৭ হাজার ৬৯৬ ভোট পেয়েছেন। ভোটের আগে থেকেই মন্তেশ্বর বিধানসভার তৃণমূল কংগ্রেসের কান্ডারী মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ মন্তেশ্বর বিধানসভা থেকে ৪০ হাজার লিডের অঙ্ক করেছিল। সেটাই বাস্তবায়িত হয়েছে। মন্তেশ্বর বিধানসভা থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ ৪৫ হাজার ৭৪২ ভোটে লিড পেয়েছে।

বর্ধমান উত্তর বিধানসভা থেকেও বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বহু ভোটে পিছিয়ে যায়। এই কেন্দ্রের থেকে তৃণমূল কংগ্রেস পেয়েছে ১ লক্ষ ২৩ হাজার ৩৬৮ টি ভোট। বিজেপি পেয়েছে ৮২ হাজার ১২৩টি ভোট। ভাতার বিধানসভা কেন্দ্র থেকেও তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ ৩২ হাজার ৪ ২০ ভোটে লিড পেয়েছে। সব নিয়ে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্র থেকে ১ লক্ষ ৩৭ হাজার ৯৮১ ভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ জয়ী হয়েছেন।

মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ বলেন, এই কেন্দ্র থেকে আমরা পাশ করব নিশ্চিত ছিলাম, কিন্তু লেটার মার্কস নিয়ে পাশ করব ভাবতে পারিনি। মানুষ দু’হাত ভরে আশীর্বাদ করেছেন বলে তিনি জানান। জয়ের সার্টিফিকেট নিয়ে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখে মানুষ ভোট দিয়েছেন। দিদি যা নির্দেশ দেবেন , আগামী দিনের সেটাই করব। এই এলাকার উন্নয়ন এগিয়ে নিয়ে যাব। এলাকার বাসিন্দাদের কাছে থাকবো বলে ভোটে দাঁড়িয়ে ছিলাম, সেই প্রতিশ্রুতি রক্ষা করব বলে জানান কীর্তি আজাদ।

About News Desk

Check Also

টলিউড অভিনেতা নীল এবং অপরাজিতা স্মার্ট বাজারে জমজমাট জামাইষষ্ঠী উদযাপন করছেন

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অপরাজিতা আঢ্য কলকাতার স্মার্ট বাজারে (লেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *