Breaking News

৩-০ গোলে জিতল করন্দা একাদশ

 

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ মন্তেশ্বর ব্লকের  মালডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের  ফুটবল মাঠে খাপুর নেতাজীর সংঘের পরিচালনায় ও এলাকাবাসীর সহযোগিতায় স্বর্গীয় প্রশান্ত অধিকারী স্মৃতি চ্যালেঞ্জ কাপের  ৮ দলীয় নকআউট ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী হলো মন্তেশ্বর ব্লকের  করন্দা  ফুটবল একাদশ। রবিবার চূড়ান্তপর্বের খেলায় পাতুন মিলন বিথী ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করে। 

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় করন্দা ফুটবল একাদশ। ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজয়ী দলের সীমন্ত মুর্মু এবং প্রতিযোগিতার সেরা হয়েছে পাতুন মিলন বিথী দলের কার্তিক টুডু। 

উদ্যোক্তারা জানান, এই  খেলা গত এক মাস ধরে জেলা ও জেলার বাইরে বিভিন্ন এলাকায়  ৮টি দল নিয়ে খেলাটি মালডাঙ্গা স্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়। এই খেলাটি এলাকাবাসীর কাছে এক উৎসবে পরিণত হয়েছে। তাই এলাকাবাসীকে আনন্দ দেওয়ার ও এলাকার যুবকদের মাঠমুখী করার জন্যই খেলার আয়োজন। এদিন খেলার মাঠে উপস্থিত ছিলেন মন্তেশ্বর থানার ভারপ্রাপ্ত আধিকারিক কুনাল বিশ্বাস, মন্তেশ্বর ব্লক স্বাস্থ্য আধিকারিক তন্ময় মন্ডল, মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভাশিস পাত্র, পঞ্চায়েত প্রধান ছন্দা রায়। চূড়ান্ত পর্বের খেলা  খেলোয়ারদের সঙ্গে পরিচয় পর্ব, জাতীয় সংগীত ও সাদা পায়রা উড়িয়ে খেলার শুভ সূচনা হয়।

মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভাশীষ পাত্র আক্ষেপের সুরে বলেন, এলাকার ফুটবল খেলা এক রকম বন্ধ হয়ে গেছে, তাই প্রত্যেক এলাকার ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার সাথে মোবাইল ছেড়ে দিয়ে ফুটবল খেলার জন্য আগ্রহী হওয়ার আহ্বান জানান,  তিনি আরও বলেন, খেলার মাধ্যমে দিয়ে ছাত্রছাত্রীদের শরীর গঠন হবে বলে জানান।

About Burdwan Today

Check Also

গ্রামবাসীর হাতে আক্রান্ত দেওয়ানদিঘি থানার পুলিশ

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ মুর্শিদাবাদ থেকে আগত ছয়জন পুরুষ পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার অন্তর্গত আলম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *