Breaking News

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এসইউসিআই-এর ডেপুটেশন

    নিখিল কর্মকার, নদীয়াঃ পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বুধবার বিক্ষোভে সামিল হল এসইউসিআই। পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাস সহ সমস্ত নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নদীয়ার কল্যাণীর প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ দেখায় এসইউসিআই। সাধারণ মানুষ কিভাবে চলবে সেটাই চিন্তার বিষয়। সেঞ্চুরি করেছে পেট্রোল লাফিয়ে লাফিয়ে বাড়ছে ডিজেলের দাম এছাড়াও পাশাপাশি লাফিয়ে দাম বাড়ছে ভোজ্যতেলের। আগামী দিন মানুষ আরও বিপদের মধ্যে পড়তে চলেছে তা নিশ্চিত বলে জানালেন। একে রাজ্যে লকডাউন যার জেরে বেকারত্বের সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে। যে পরিমাণ বেকারত্ব দূরীকরণের প্রয়োজন ছিল তারও অধিক মানুষ কর্ম হারিয়ে কর্মহীন হয়ে পড়েছে। 

  এমত পরিস্থিতিতে মানুষ দুবেলা-দুমুঠো খাবার জোগাড় করতে হিমশিম খাচ্ছে। তার মধ্যেই পেট্রোলের দাম অগ্নিমূল্য। ভ্রুক্ষেপ নেই কেন্দ্র সরকার থেকে রাজ্য সরকারের। ভুরিভুরি প্রতিশ্রুতি ছাড়া আর কিছুই পাওয়া যায় না দেশের সরকারের কাছ থেকে। শিক্ষা থেকে স্বাস্থ্য সবকিছুরই খারাপ অবস্থা। সাধারণ মানুষ গেলে পাচ্ছে না ভ্যাকসিন। শিক্ষার ক্ষেত্র রয়েছে একাধিক দুর্নীতি। তারপর দ্রব্যমূল্যের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। নেই কোন কর্মসংস্থান সেদিকে কোনো ভ্রুক্ষেপ নেই রাজ্য কেন্দ্র ২  সরকারেরই। আমরাই তো তাদেরকে নির্বাচিত করে ক্ষমতায় বসিয়েছি। এখন সরকারের অবিলম্বে পেট্রোপণ্যের দাম কমাতে হবে দাবি সাধারণ ও দরিদ্র মানুষের কথা ভেবে। দীর্ঘক্ষন তারা এদিন আন্দোলন করেন পাশাপাশি ডেপুটেশনও জমা করেন।

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *