Breaking News

চাষের জমি থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

 

চিত্রঃ সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত

নিখিল কর্মকার, নদীয়াঃ এক যুবকের খুনের ঘটনায় চাঞ্চল্য নদীয়া চাকদহ থানা এলাকায়। চাষের জমি থেকে রক্তাক্ত অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সূত্রের খবর নদীয়া চাকদহ থানা রোডের বাসিন্দা জয়ন্ত দাস। পরিবার সূত্রে জানা যায়, ওই যুবক পাশের গ্রাম মেটেপাড়া এলাকার এক বন্ধু প্রকাশ বিশ্বাসের সঙ্গে থাকত। ওই বন্ধুর সঙ্গে সে বিভিন্ন জায়গায় নাচ-গানের কাজ করতো। দিন কয়েক আগে সে বাড়ি ফিরে আসে এবং তার বাবা মাকে জানাই যে আর সে ওই কাজ করবে না।  আগের দিন রাতে খাওয়া-দাওয়া সেরে সে বাড়ি থেকে বের হয়। পরিবারের সদস্যরা দীর্ঘক্ষন তার জন্য অপেক্ষা করলেও সে আর বাড়ি ফিরে আসেনি। সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে জয়ন্ত দাস এর মৃতদেহ। পাশের চাষের জমিতে রক্তাক্ত অবস্থায় তার মৃতদেহ পড়ে ছিল। এরপরই বাড়ির লোকজন সেখানে ছুটে যায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে চাকদাহ থানার পুলিশ। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে কি কারণে এমন ঘটনা কেনইবা জয়ন্ত দাসকে খুন করা হলো তার তদন্ত শুরু করেছে পুলিশ। এর পাশাপাশি তার বন্ধু প্রকাশ বিশ্বাসের সঙ্গে এই খুনের কোন যোগাযোগ রয়েছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *