Breaking News

বর্ধমানে তৃণমূল প্রার্থীর সমর্থনে মহিলাদের মিছিল

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ রাজনৈতিক লড়াই এখন মধ্য গগনে। প্রার্থীদের নিয়ে কোন রাজনৈতিক দল এখন প্রচারে এগিয়ে যেতে পারবে সেটাই একমাত্র লক্ষ্য। বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে লড়াই এককথায় বলা চলে সেয়ানে সেয়ানে। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ প্রতিনিয়ত প্রাতঃভ্রমণ ও চায়ে‌ পে চর্চায় জনসংঘোগ সারছেন শহর বর্ধমানে। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ কর্মীদের সঙ্গে নিয়ে লড়াইয়ের ময়দানে নিজের প্রচার সারছেন বেশ সরগরমে। সেইমতো শনিবার পূর্ব বর্ধমান জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শহর বর্ধমানের বড়নীলপুর মোড় থেকে কার্জন গেট পর্যন্ত তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ-এর সমর্থনে বিশাল মিছিলের আয়োজন করা হয়। যে মিছিলে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পকেই সামনে রেখে প্রচার করা হয়। কয়েকজন মহিলাকে লক্ষ্মীর ঝাপি এবং লক্ষ্মীর ভাড় হাতে নিয়ে হাঁটতে দেখা যায় এই মিছিলে। এই মিছিলের নেতৃত্ব দেন পূর্ব বর্ধমান জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শিখা দত্ত সেনগুপ্ত। এছাড়াও এই মিছিলে পা মিলিয়ে ছিলেন জেলার কয়েকশো মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শিখা দত্ত সেনগুপ্ত জানান, বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে এই মিছিল। গোটা পূর্ব বর্ধমান জেলার মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা এই মিছিলে হাঁটছে। আমরা সাধারন মানুষের কাছে আবেদন জানিয়েছি মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে ত্বরান্বিত করতে জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে আমাদের তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে বিপুল ভোটে জয় যুক্ত করুক।

About News Desk

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *