Breaking News

জনগর্জন সভাকে সফল করতে মন্তেশ্বরে প্রস্তুতি বৈঠক 

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন সভার ডাক দিয়েছে। এই সভাকে সামনে রেখে মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ-এর নেতৃত্বে মন্তেশ্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শুক্রবার মন্তেশ্বর নিম্ন বুনিয়াদি প্রাথমিক স্কুল সংলগ্ন প্রাঙ্গণে ব্রিগেড সভাকে সামনে রেখে তার প্রস্তুতি জন্য একটি কর্মী বৈঠক অনুষ্ঠিত হয়।

এই প্রস্তুতি কর্মী বৈঠকে উপস্থিত হয়ে মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ বলেন, কেন্দ্র সরকার ১০০ দিনের কাজের বকেয়া টাকা, আবাস যোজনা ঘরের টাকা, রাজ্য সরকারের পাওনা বকেয়া টাকা না দেওয়ার জন্য, রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ জানিয়ে কর্মীদের উদ্দেশ্যে নির্দেশ দেন, ব্রিগেড সভায় মন্তেশ্বর ব্লকের প্রত্যেক অঞ্চলের সঙ্গে, ব্রিগেডের জনগর্জন সভার জন্য দেয়াল লিখন, বাড়ি, বাড়ি, প্রচার সহ মন্তেশ্বর অঞ্চল থেকে বহু সংখ্যক কর্মী সমর্থকদের, ব্রিগেডের সভায় যাওয়ার আহ্বান জানান তিনি।

এই কর্মী বৈঠকে উপস্থিত ছিলেন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ, মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি, কুমারজিৎ পান, মন্তেশ্বর অঞ্চলের প্রধান রফিকুল ইসলাম শেখ, বর্ধমান জেলা, যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি, রাকিবুল শাহ, মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি আতিকুর রহমান শেখ, মন্তেশ্বর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী ও গ্রাম পঞ্চায়েতের সদস্য ও সদস্যরা। এই কর্মী বৈঠকে প্রচুর সংখ্যক মহিলা কর্মী উপস্থিত হয়েছিলেন তা দেখার মতন।

About News Desk

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *