Breaking News

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মালদহের দুই যুবতী, এমন কাণ্ডে শোরগোল গোটা জেলা জুড়ে

টুডে নিউজ সার্ভিস মালদাঃ মোবাইল ফোনের মাধ্যমে বন্ধুত্বের সম্পর্ক দুই নারীর। এ কসময় সেই সম্পর্ক গড়ায় প্রেমে। তারা বুঝতে পারেন একে অপরকে ছাড়া তাদের কেউই থাকতে পারবেন না। এরপরেই বিয়ের সিদ্ধান্ত। দুই নারী একে অপরকে বিয়ে করলেন, শুনতে অবাক লাগানো এই ঘটনাটি সত্যি।

বুধবার পশ্চিমবঙ্গের মালদার ইংরেজ বাজার শহরের মেডিক্যাল কলেজ সংলগ্ন হ্যানটা কালীবাড়ি মন্দিরে বিয়ে হয় ওই দুই নারীর। পপি মন্ডল বিয়ে করলেন তারই বান্ধবী প্রতিমা বিশ্বাসকে।

ভালোবাসার টানে একে অপরকে মালা পরিয়ে, সিঁদুর দান করে বিয়ে করেন। আর এই ঘটনার সাক্ষী হিসেবে এলাকায় অসংখ্য মানুষ ভিড় জমান। তবে সমলিঙ্গের বিয়ের ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে পপি মন্ডলের বাড়ি মালদহের বামনগোলা থানার নালাগোলা এলাকায়। প্রতিমা বিশ্বাসের বাড়ি কালিয়াচক থানা এলাকায়।

দুই সমকামী নারী জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরেই মোবাইল ফোনের মাধ্যমে বন্ধুত্বের সম্পর্কে ছিলেন, পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি পরিবারের সদস্যদের জানানো হলে তারা এই সম্পর্ক ও বিয়ে মেনে নিয়ে রাজি হয়নি। এরপর ঘর ছাড়ার সিদ্ধান্ত নেন তারা।

বুধবার গভীর রাতে মালদহের ইংরেজবাজার শহরের হ্যানটা কালিবাড়ি মোড়ে ওই দুই সমকামী মহিলা সিঁদুর পরিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

পপি মন্ডল ও প্রতিমা বিশ্বাস জানান, তারা উভয়েই দ্বাদশ শ্রেণীতে পড়াশোনা করে। দীর্ঘদিন ধরেই তারা একে অপরের ভালোবাসার সম্পর্কে আবদ্ধ রয়েছেন। পরিবারের লোকেদের সমর্থন না করায় তারা এদিন পালিয়ে বাড়ির বাইরে বেরিয়ে একটি কালী মন্দিরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তারা উভয়ই জানান আপাতত একটি বাসা ভাড়া নিয়ে উঠবেন।

তবে তাদের দুইজনেরই দাবি সামাজিক সমালোচনার ভয় তাদের নেই। বিয়ের মাধ্যমে তাঁদের ভালোবাসার জয় হয়েছে বলেও অভিমত পপি মন্ডল এবং প্রতিমা বিশ্বাসের।

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *