Breaking News

বন্দুক হাতে ক্লাস রুমে নবম শ্রেণির ছাত্র

টুডে নিউজ সার্ভিস, মুর্শিদাবাদঃ হাতে বন্দুক নিয়ে সটান ক্লাসরুমে হাজির হল দুই ছাত্র। নিমেষে আতঙ্ক ছড়াল মুর্শিদাবাদের রেজিনগর থানার আন্দুলবেড়িয়া উচ্চ বিদ্যালয়ে। তড়িঘড়ি স্কুল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে অভিযুক্ত দুই ছাত্রকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে বন্দুকটি কোথা থেকে তাদের কাছে এল এবং বন্দুকটি আসল না নকল।

স্কুল কর্তৃপক্ষের তরফে জানা গেছে, শনিবার সকালে নবম শ্রেণির দুই ছাত্র হাতে বন্দুক নিয়ে ক্লাসে ঢোকে। এরপর সেই বন্দুক দেখতে পায় সহপাঠীরা। বন্দুক দেখিয়ে সহপাঠীদের ভয় দেখাচ্ছিল ওই দুই পড়ুয়া। শিক্ষক বিষয়টি দেখার পর তাদের হাত থেকে বন্দুকটি ছিনিয়ে নিয়ে খবর দেয় পরিবারের সদস্যদের। স্কুলে ছুটে আসেন ছাত্রের বাবা। খবর দেওয়া হয় রেজিনগর থানায়। ছুটে আসে পুলিশও ৷ পুলিশ বন্দুকটি উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে দুই পড়ুয়াকে।

ঘটনা প্রসঙ্গে আন্দুলবেড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গির আলম বলেন, ‘পড়ুয়াদের কাছ থেকে খবর পাই যে, ওদের কাছে একটি দেশি বন্দুক আছে। আমরা কোনও রকম ঝুঁকি না নিয়ে পুলিশকে খবর দিয়েছি। পুলিশ দু’জনকে আটক করেছে। বন্দুক কোথা থেকে এল, কী ভাবে এল, তা তদন্তকারীরা খতিয়ে দেখবেন।’

অন্যদিকে, পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের কোনও সদস্যের কাছ থেকে বন্দুকটি এনে সহপাঠীদের ভয় দেখানোর পরিকল্পনা নিয়ে ছিল তারা। বন্দুকটি দেশীয় পদ্ধতিতে তৈরি একনলা গোত্রের। বন্দুকে কোনও কার্তুজ ভরা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

About News Desk

Check Also

গ্রামবাসীর হাতে আক্রান্ত দেওয়ানদিঘি থানার পুলিশ

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ মুর্শিদাবাদ থেকে আগত ছয়জন পুরুষ পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার অন্তর্গত আলম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *