Breaking News

অনন্ত মহারাজের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়

টুডে নিউজ সার্ভিসঃ মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর জন্য বিজেপি রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ অপেক্ষা করছিলেন বাড়ির বাইরে। মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে পৌঁছতেই অনন্ত মহারাজ ছুটে এসে তাঁকে অভ্যর্থনা জানান। গলায় পরিয়ে দেন রাজবংশী উত্তরীয়। হাতে তুলে দেন রাজবংশী ঐতিহ্যবাহী গুয়াপান। বেশ কিছুক্ষণ সময় চকচকার প্রাসাদে কাটান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী বেরিয়ে যাওয়ার পর সাংবাদিকদের অনন্ত মহারাজ জানান, কেবলমাত্র ‘গ্রিন টি’ খেয়েছেন মুখ্যমন্ত্রী। দু’জনের মধ্যে হয়েছে গল্পগুজব। এবারের কোচবিহার লোকসভায় নির্ণায়ক রাজবংশী ভোটের একটি অংশ তৃণমূলের সঙ্গে থাকলেও অপর গোষ্ঠীর নেতা অনন্ত মহারাজ ছিলেন খোলাখুলি ভাবে বিজেপির সঙ্গে। তাঁকে সাংসদ করে রাজ্যসভায়ও পাঠায় বিজেপি।

কিন্তু বিজেপির সঙ্গে অনন্তের সম্পর্ক সব সময় মসৃণ গতিতে এগোয়নি। বিভিন্ন কারণে দলীয় শীর্ষ নেতৃত্বের উপর গোসা হয় অনন্তের। এই ‘গোসা’রই ফয়দা গিয়েছে তৃণমূলের ভোটবাক্সে। আরও বিভিন্ন সমীকরণও তৃণমূলের পক্ষে যায়। হাড্ডাহাড্ডি লড়াই করে কোচবিহার আসনটি দখল করে তৃণমূল।

About Prabir Mondal

Check Also

রাজ্য জুড়ে বিএসইউয়ের ‘প্রয়াস মক টেস্ট’

পারিজাত মোল্লাঃ বিধান শিশু উদ্যানের পরিচালনায় রাজ্য জুড়ে চলছে ‘প্রয়াস মক টেস্ট’।মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য দীর্ঘদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *