Breaking News

সিরাজবাটি চক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

অভিজিৎ হাজরা, আমতা, হাওড়াঃ ২০২৪ নতুন বছরের প্রথম মাসে রাজ্য সরকারের আর্থিক সহায়তায় হাওড়া জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ, আমতা-১ পঞ্চায়েত সমিতি, আমতা গ্ৰাম পঞ্চায়েত ও আমতা স্পোটিং ক্লাবের সহযোগিতায় গ্ৰামীণ হাওড়া জেলার উলুবেড়িয়া উত্তর বিধান সভা কেন্দ্রের আমতা-১ পঞ্চায়েত সমিতির সিরাজবাটি চক্রের প্রাথমিক বিদ্যালয়, নিম্ন বুনিয়াদি বিদ্যালয় ও শিশু শিক্ষা কেন্দ্র সমূহের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ সিরাজবাটি চক্র ক্রীড়া সমিতির ব্যবস্থাপনায় আমতা স্পোটিং ক্লাব ময়দানে অনুষ্ঠিত হল।

মুখভার করা প্রকৃতি, ঝিরঝিরে বৃষ্টিকে উপেক্ষা করে বিভিন্ন বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগি ছাত্র-ছাত্রী, অভিভাবক-অভিভাবিকা, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এই ক্রীড়া প্রতিযোগীতা সাফল্য মন্ডিত করার জন্য সর্বতোভাবে সহযোগিতা করে।

সিরাজবাটি চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক ক্রীড়া সমিতির আহ্বায়ক দীপঙ্কর কোলে জানান, “সিরাজবাটি চক্রের অধীনে বালিচক, রসপুর, সিরাজবাটি, খড়দহ-১,খড়দহ-২, উদং-১, উদং-২ গ্ৰাম পঞ্চায়েতের ৭৭টি প্রাথমিক বিদ্যালয়, নিম্ন বুনিয়াদি বিদ্যালয় ও শিশু শিক্ষা কেন্দ্রের পড়ুয়ারা অঞ্চলগতভাবে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম বিভাগে স্থান অর্জন করে ২৫০ জন চক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে।
সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, বিভিন্ন মনিষীদের সাজে, পরিবেশ বাঁচানো, সমাজ সচেতনতা মূলক বিভিন্ন বার্তা সম্বলিত পোস্টার সহ এক সুদৃশ্য ট্যাবলো নিয়ে ক্রীড়া প্রতিযোগি ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ মাঠ প্রদীক্ষণ করে। ছাত্র-ছাত্রীরা ব্রতচারী নৃত্য পরিবেশন করে। বিভিন্ন বার্তা সম্বলিত পোস্টার সহ সুদৃশ্য ট্যাবলো অভিনবত্বের দাবি রাখে।

সিরাজবাটি চক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন আমতা আমতা-১ সমষ্টি উন্নয়ন আধিকারিক আদৃতা সমাদ্দার, আমতা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি জয়শ্রী বাগ, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ দীপঙ্কর সাউ, জনস্বাস্থ্য ও পরিবেশ কর্মাধ্যক্ষ তুষার কর সিনহা, বন ও ভূমি কর্মাধ্যক্ষ শান্তনু সেনাপতি, জেলা কনভেনয়ার সুমন্ত সাউ, সিরাজবাটি চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক দীপঙ্কর কোলে, ‘ শিক্ষারত্ন ‘ পুরষ্কার প্রাপ্ত শিক্ষক অরুণ কুমার পাত্র, ইস্ট সার্কেল কো-অডিনেটর আতোষ মুখার্জি প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ক্রীড়া প্রতিযোগিতার ডালিতে ছিল ৭৫ মিটার,১০০ মিটার,২০০ মিটার দৌড়,লংজ্যাম্প,হাই জ্যাম্প,যোগা, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, শিক্ষিকাদের পাসিং দ্যা বল।
সফল ক্রীড়া প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ সহ বিভিন্ন বিদ্যালয়ের
শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

About News Desk

Check Also

কাঠের সেতু থেকে নীচে পড়ল তৃণমূল নেতার গাড়ি, আহত ২

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ রবিবার সকালে আচমকা ঝোড়ো হাওয়ার দাপটে দামোদর নদ পারাপারের সময় কাঠের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *