Breaking News

ভোটের কালিতে মুখ পুড়ল দ্বিতীয় শ্রেণীর ছাত্রীর, ছুটিতে ক্লাস ঘর পরিষ্কার না হওয়ায় ক্ষোভ

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ গরমের ছুটির পরে সোমবার থেকে স্কুল খুলেছে। এর পরেই বাঁকুড়া স্কুলে ঘটে গেল এক বিপত্তি। ফেলে যাওয়া ভোটের অ্যাসিড কালি নিয়ে খেলতে গিয়ে মুখ পুড়ে গেল দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীর। এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে বাঁকুড়ার জয়পুর ব্লকের মোবারকপুর প্রাথমিক বিদ্যালয়ে।
যন্ত্রণায় ছটফট করতে থাকা ওই পড়ুয়াকে কাছের জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন ওই স্কুলের মাস্টারমশাই। তিনি এই ঘটনা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। তিনি জানিয়েছেন, মোবারকপুরের ওই স্কুলে ভোট কেন্দ্র করা হয়েছিল। ভোটগ্রহণ শেষ হওয়ার পরে কর্মীরা অপরিষ্কারভাবে স্কুলটি ছেড়ে চলে যান। সঙ্গে ভোটের কালির একটি শিশি ফেলে রেখে চলে যান। স্কুল খোলার আগে ক্লাসরুম পরিষ্কার করার জন্য লোক পাওয়া যায়নি। ছাত্র-ছাত্রীদের উপর নজর রাখতে বলেছিলেন দিদিমণিদের। তা সত্বেও এমন দুর্ঘটনা ঘটে গেল।

ছাত্রীর মা জানিয়েছেন, ভোটের কালিতে মেয়ের মুখ পুড়ে গেছে এমন ঘটনা শুনেই তিনি স্কুলে ছুটে যান। তারপর মাস্টারমশাইয়ের সঙ্গে তিনি মেয়েকে নিয়ে স্বাস্থ্যকেন্দ্রে গেছিলেন। কিন্তু কেন স্কুল চত্বরের উদ্যোগ নেওয়া হল না তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা।

About News Desk

Check Also

গ্রামবাসীর হাতে আক্রান্ত দেওয়ানদিঘি থানার পুলিশ

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ মুর্শিদাবাদ থেকে আগত ছয়জন পুরুষ পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার অন্তর্গত আলম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *