Breaking News

আধার কার্ড বাতিল হওয়ায় ক্ষুব্ধ মতুয়ারা

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ আধার কার্ড বাতিল হওয়ার ঘটনায় শঙ্কিত মতুয়াদের একাংশ। এই ঘটনায় সিঁদুরে মেঘ দেখছেন তাঁরা। এই আধার কার্ড বাতিল হবার ঘটনায় কেন্দ্র সরকারকেই দায়ি বলে মনে করছেন মতুয়ারা। অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের পূর্ব বর্ধমান জেলা কমিটির তরফে সাংবাদিক বৈঠক করে রবিবার এই কথা জানান সংঘের জেলা সভাপতি সুপ্রভাত গাইন। এদিন দুপুরে আলিশা বাসস্ট্যান্ডের সন্নিকটে এক হোটেলে সাংবাদিক বৈঠক তিনি আরও জানান, ২০১৯ এর পরে হঠাৎই এবারের জানুয়ারি মাস থেকে আধার কার্ড বাতিল হতে শুরু করেছে। আধার কার্ড না থাকলে বিরাট অসুবিধার মধ্যে পড়তে হবে। বাংলাদেশ থেকে আসা উদ্বাস্তু মানুষদের শান্তি কেড়ে নিতে এই কাজ করা হচ্ছে।

এছাড়াও তারা আরও জানান, মতুয়াদের বেশিরভাগ শান্তনু ঠাকুরকে দেখে বিজেপিকে ভোট দিয়েছেন। কিন্তু কেন্দ্রে মন্ত্রী হবার পর থেকে তাদের আর পাত্তা দিচ্ছেন না তিনি। এতে তারা ক্ষুব্ধ। দেশের সবচেয়ে বেশি এনআরসি বিরোধিতা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তারা মনে করছেন মুখ্যমন্ত্রী মতুয়াদের পক্ষে আছেন বলেই এসব চক্রান্ত করে মতুয়াদের রাতের ঘুম কেড়ে নেওয়া হচ্ছে। এখন উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলছে, এই সমস্যার সমাধান না হলে তারা পরীক্ষা শেষ হলেই আরও বৃহত্তর আন্দোলনের পথে যাবেন বলে হুঁশিয়ারি দেন সংঘের জেলা সভাপতি। এই বৈঠকে সংঘের জেলা সভাপতি সুপ্রভাত গাইন ছাড়াও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক গৌতম মন্ডল, সম্পাদক বাসুদেব যশ, রীতা বিশ্বাস সহ আরও অন্যান্যরা।

About News Desk

Check Also

পশ্চিমবঙ্গ অন্তর্ভুক্তিমূলক বৃদ্ধি এবং অর্থনৈতিক স্থিতিস্থাপকতার জন্য সরকারের সক্রিয় পদক্ষেপের প্রশংসা করলেন মমতা বিনানি

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ সিএস (ড.) অ্যাড. এমএসএমই ডেভেলপমেন্ট ফোরাম ডব্লিউবি-এর সভাপতি মমতা বিনানি বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *