Breaking News
আর্থিক তছরুপ ও প্রতারণার অভিযোগে মেমারিতে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক গ্রেফতার

আর্থিক তছরুপের অভিযোগে বর্ধমানে গ্রেফতার গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত রসুলপুরের দলুইবাজার থেকে আর্থিক তছরূপ ও প্রতারণার অভিযোগে বুধবার গ্রেফতার করা হয় গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিককে। ধৃতের নাম কিরিটি বৈরাগ‍্য। মেমারি থানা সূত্রে জানা যায়, রসুলপুরের দলুইবাজার এলাকায় ইন্ডিয়ান ব্যাংকের গ্রাহক পরিষেবা কেন্দ্রের প্রায় ৩০০ গ্রাহকের আনুমানিক ৩০ লক্ষ টাকা তছরূপ করেছেন কিরিটি বৈরাগ‍্য। মঙ্গলবার গ্রাহক পরিষেবা কেন্দ্রটি বন্ধ থাকায় ইন্ডিয়ান ব্যাংকের ম্যানেজারকে ঘেরাও করে গ্রাহকরা বিক্ষোভ দেখায়। শীতলা দাস, সুলতা সাঁতরা, সুনয়নী সাঁতরা, মিলনী মন্ডল. বুনি চালক, দীনবন্ধু অধিকারী, রেখা অধিকারী ছাড়াও আরও অনেকে অভিযোগ করেন, তাদের সরলতা ও অজ্ঞনতার সুযোগ নিয়ে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্য তাদের টাকা নিয়ে প্রতারণা করেছে।

এ ব্যাপারে ইন্ডিয়ান ব্যাংকের ম্যানেজারকে জানানোর পরও কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। গ্রাহক পরিষেবা কেন্দ্রে টাকা তুলতে গেলে কখনও লিংক নেই, কখনও বা আঙ্গুলের ছাপ মিলছে না বলে গ্রাহকদের ফিরিয়ে দেওয়া হতো।

এদিন ইন্ডিয়ান ব্যাংকে বিক্ষোভ চলাকালীন বিক্ষোভ চলাকালীন খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় মেমারি থানার পুলিশ। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক প্রতারিত গ্রাহকদের সাথে কথা বলেন এবং তদন্তের আশ্বাস দেন। পুলিশ ঘটনার তদন্ত করে অতি দ্রুততার সাথে বুধবার ভোরে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্য-কে গ্রেফতার করে। সুনির্দিষ্ট লিখিত অভিযোগের ভিত্তিতে মেমারি থানার পুলিশ গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্য-কে গ্রেফতার করে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বুধবার বর্ধমান আদালতে পাঠায়। আদালত তদন্তের সার্থে কিরিটি বৈরাগ‍্য-কে চারদিনের পুলিশ হেফাজতে পাঠায়। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে গ্রাহক পরিষেবা কেন্দ্রের মালিক কিরিটি বৈরাগ‍্য জানান, তিনি ভুল করেছেন এবং খুব তাড়াতাড়ি টাকা ফেরৎ দেবেন।

About News Desk

Check Also

আমীরপুরে কয়েকশো বছরের ওলাইচন্ডী মায়ের পুজো

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বর্ধমান দু’নম্বর ব্লকের আমীরপুরে প্রায় ৩০০ বছরের ওলাইচন্ডী মায়ের পুজোয় মাতলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *