Breaking News

স্বপ্নদ্বীপ কাণ্ডে ধৃত জয়দীপ ঘোষের নামে আদালতে গুরুতর অভিযোগ সরকারি আইনজীবীর

 

 

টুডে নিউজ সার্ভিসঃ অভিযোগ জয়দীপ শুধু পুলিশকে হোস্টেলে ঢুকতে দেয়নি তাই নয়, এই জয়দীপ ঘোষ হাসপাতালে স্বপ্নদ্বীপের মৃত্যুর আগে জবানবন্দী ও হাসপাতালের ডাক্তারদের নিতে দেয়নি। স্বপ্নদ্বীপের কাছে মৃত্যুকালীন জবানবন্দী নিতে যেতেও দেয়নি ডাক্তারদের এই অভিযুক্ত জয়দীপ ঘোষ, শুধুমাত্র ডাক্তারদেরই নয় পুলিশ কেউ হাসপাতালে জবানবন্দী নিতে প্রবেশ করতে দেয়নি সে, বলে অভিযোগ করেন সরকারি আইনজীবী আদালতে। সরকারি আইনজীবী আদালতে জানান সেই জবানবন্দি পেলে পরে আদালতের কাছে সম্পূর্ণ ঘটনা পরিষ্কার হয়ে যেত।

আদালতে সরকারি আইনজীবী আরও দাবি করেন ঘটনা সময় শোভন মন্ডল নামে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সেকেন্ড ইয়ারের ছাত্র জয়দীপ ঘোষ-কে ফোন করে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের হোস্টেলের ঘটনাস্থলে ডাকে, তারপরেই জয়দীপ বিক্রমগড়ের ভাড়াবাড়ি থেকে যাদবপুর হোস্টেলের ঘটনাস্থলে এসে হোস্টেলে পুলিশকে প্রবেশ করতে বাধা দেয়, সেখান থেকে স্বপ্নদ্বীপকে যাদবপুরের বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানেও স্বপ্নদ্বীপের মৃত্যু কালিন জবানবন্দী নিতে ডাক্তারদের এবং পুলিশকে বাধা দান করে জয়দীপ বলে এই চাঞ্চল্যকর অভিযোগ করেছে আদালতে সরকারি আইনজীবী।

জয়দীপ-কে জেরা করে পুলিশ জেনেছে এই ঘটনায় এখনো আরও ১১ জন জড়িত রয়েছে তাদেরকেও খোঁজা হচ্ছে। তদন্তের সাথে তাদের নাম প্রকাশ করেনি পুলিশ। জয়দীপ ২০২১ সালে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ের ওপর পাশ করা প্রাক্তন ছাত্র। 

যাদবপুর কাণ্ড জয়দীপ ঘোষের ১৪ তারিখ পর্যন্ত পুলিশ হেফাজত।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *