Breaking News

রাজু ঝা খুনে গ্রেফতার ১

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ গত ১ এপ্রিল শক্তিগড়ে ফিল্মি কায়দায় খুন করা হয় কয়লা মাফিয়া রাজু ঝা-কে। খুনের তিন সপ্তাহের মাথায় দুর্গাপুর থেকে গ্রেফতার করা হল এক অভিযুক্তকে। মঙ্গলবার দুর্গাপুর থেকে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। ধৃতের নাম অভিজিৎ মণ্ডল। তিনি মূলত বাঁকুড়ার বাসিন্দা। তবে তিনি দুর্গাপুরে থাকতেন। 

সূত্রের খবর, কয়লা মাফিয়া রাজু ঝা খুনের অভিযুক্ত অভিজিৎ মণ্ডল দুর্গাপুর-আসানসোলের এক কুখ্যাত কয়লা মাফিয়ার গাড়ি চালক। রাজু ঝা-কে খুনের পর পালিয়ে বেড়াচ্ছিলেন সে। নানা সূত্র ধরেই গ্রেফতার করা হয়েছে তাঁকে।

ফিল্মি কায়দায় বুকে গুলি চালিয়ে রাজু ঝা-কে খুন করার পরে প্রশ্ন উঠেছিল তদন্তকারীদের দক্ষতার উপরে। জানা গিয়েছিলে খুনিরা গাড়ি নিয়ে রাজু ঝা-কে অনুসরণ করেছিল। তারপরে শক্তিগড়ে খুন করে পালিয়ে যায়। বাকিদের খোঁজে চলছে তল্লাশি।

রাজু ঝা খুনে গ্রেফতারি নিয়ে বুধবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন পুলিশ সুপার কামনাশীষ সেন। তিনি জানান, রাজু ঝাঁ খুনে জেলা পুলিশের তরফ থেকে গ্রেফতার করা হয়েছে একজনকে। ধৃতের নাম অভিজিৎ মণ্ডল, বাড়ি বাঁকুড়া গঙ্গাজল ঘাঁটি এলাকায়। তাঁকে দুর্গাপুর থেকে মঙ্গলবার রাতে গ্ৰেফতার করা হয়েছে। অভিযুক্ত একটি দুর্গাপুরে প্রাইভেট অফিসে কাজ করতেন। তাঁর কি রোল ছিল কি করেছে বা কি হয়েছে সেটা তদন্তের জন্য আপাতত জানানো যাচ্ছে না। তবে এই ব্যক্তিকে আমরা রিমান্ডে নেব এবং পরবর্তী যে কোনো আপডেট আপনাদের সামনে আমরা তুলে ধরবো। 

পাশাপাশি জেলা পুলিশের তরফ থেকে গ্রেফতার হওয়া অভিজিৎ মণ্ডল-কে বুধবার বর্ধমান আদালতে তোলা হলে বিচারক তাঁকে ১৪ দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছেন।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *