Breaking News

মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন হলো শুক্রবার

 

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ পূর্ব বর্ধমান জেলার সঙ্গে  মন্তেশ্বরের ৩৯টি আসন বিশিষ্ট মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির শুক্রবার বোর্ড গঠন হলো। এদিন শপথ বাক্য পাঠের মাধ্যমে সভাপতি ও সহ-সভাপতি দায়িত্বভার গ্রহণ করেন। মন্তেশ্বর ব্লক অফিসের সম্ভাবনা হলে ৩৯ জন নবনির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্যদের মন্তেশ্বরের বিডিও গোবিন্দ দাস শপথ বাক্যে পাঠের মাধ্যমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি  রুপে মোট ৩৯ জন নির্বাচিত সদস্যের সমর্থন নিয়ে সভাপতি হলেন আহমেদ হোসেন শেখ ও সহ-সভাপতি  হয় প্রতিমা সাহা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্তেশ্বরের বিডিও গোবিন্দ দাস, জয়েন্ট বিডিও সোমনাথ সাউ, মন্তেশ্বর থানার পুলিশ আধিকারিক কুনাল বিশ্বাস, মন্তেশ্বর ব্লকের অন্যান্য আধিকারিকরা। 

নবনির্বাচিত মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ বলেন, সবার সম্মতি নিয়েই বোর্ড গঠন সম্পূর্ণ হয়েছে।  তৃণমূলের ৩৯জন সদস্যের  এই পঞ্চায়েত সমিতির নির্বাচনে তৃণমূলের সংখ্যাগরিষ্ঠতার বলে  পঞ্চায়েত সমিতির সভাপতি হয়েছেন বলে জানান তিনি।  তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনহিতকর প্রকল্পের  উন্নয়নের জন্য মানুষের আশীর্বাদে এই জয়। মন্তেশ্বর  পঞ্চায়েত সমিতির এলাকাকে সুন্দরভাবে সাজানোর কাজ করা হবে ও সবার সম্মতিক্রম নিয়েই কাজ করা হবে সমিতির উন্নয়নের ক্ষেত্রে।  

এদিন পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন হওয়ায় পর এলাকার মানুষজন ও পঞ্চায়েত সমিতির  নবনির্বাচিত সদস্যরা  সভাপতি আহমেদ হোসেন শেখ-কে নিয়ে বাজনা সহকারে একটি মিছিলের  মাধ্যমে আনন্দ উৎসাহে পঞ্চায়েত সমিতি থেকে শুরু করে গোটা মন্তেশ্বর বাজার  পরিক্রমা করেন।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *